কন্যাসন্তান জন্ম দেয়ায় স্বামীর নির্যাতন, সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা
প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ১৯:১৩
কন্যাসন্তান জন্ম দেয়ায় স্বামীর নির্যাতন, সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

পুত্র সন্তান না হওয়ায় স্বামীর নির্যাতনের শিকার হয়ে আত্মহত্যা করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী এক ভারতীয় নারী। রবিবার (৭ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানায়।


২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মনদীপ কৌর (৩০) এবং রণজোধবীর সিং। ৭ বছরের বিবাহিত জীবনে এ ভারতীয় দম্পতি দুবার কন্যা সন্তানের মুখ দেখেছেন। কিন্তু পুত্র সন্তানের জন্ম দিতে না পারায় প্রতিনিয়ত স্ত্রী মনদীপের ওপর নির্যাতন চালাতেন রণজোধবীর।


বছরের পর বছর মনদীপ স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেন।


প্রতিবেদনে বলা হয়, আত্মহত্যার আগে মনদীপ কৌর বৃহস্পতিবার (৪ আগস্ট) স্বামীর নির্যাতনের বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও আপলোড করেন, যা পরে ব্যাপক ভাইরাল হয়।


ভিডিওতে মনদীপ কৌর বলেন, ‘৮ বছর হয়ে গেছে। আমি আর এখন প্রতিদিন স্বামীর মারধর সহ্য করতে পারি না. . .বাবা, আমাকে ক্ষমা করো। আমি মৃত্যুর পথ বেছে নিচ্ছি।’


এদিকে, রবিবার মনদীপ কৌরের বাবা জসপাল সিং জানান, বিয়ের পর থেকেই যে মনদীপের ওপর রণজোধবীর যে নির্যাতন চালাতো, তা তিনি অনেক আগে থেকেই জানতেন। প্রথম কন্যাসন্তানের জন্মের পর মনদীপের ওপর রণজোধবীরের নির্যাতনের মাত্রা বেড়ে যায়, যা পরের কন্যাসন্তান পৃথিবীর আলো দেখার পর আরো খারাপের দিকে যায়।


মনদীপের মৃত্যুর পর রণজোধবীর সিং এবং তার পরিবারের বিরুদ্ধে থানায় মামলা করেছেন জসপাল সিং। আপাতত মনদীপের পরিবার ছয় এবং চার বছর বয়সী দুই মেয়ের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com