ভারতের ঝাড়খণ্ডে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১৭
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২২, ০৯:৪২
ভারতের ঝাড়খণ্ডে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১৭
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য রাড়খণ্ডে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২৬ জন।


বুধবার (৫ জানুয়ারি) ঝাড়খণ্ডের পাকুর জেলার গোবিন্দপুর-সাহিবগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।


ভারতীয় পুলিশের সূত্র দিয়ে সংবাদমাধ্যমগুলো বলছে, ঝাড়খণ্ডের সাহিবগঞ্জ থেকে দেওঘরের যশিডির উদ্দেশে যাচ্ছিলো ওই বাসটি। দুর্ঘটনার সময় বাসে কমপক্ষে ৪০ জন যাত্রী ছিলেন। ঘন কুয়াশার কারণে উল্টোদিক থেকে আসা ট্রাকটির অবস্থান বুঝতে না পেরে যাত্রীবাহী বাসটি সরাসরি ট্রাকটিকে ধাক্কা দেয়। দুর্ঘটনার কারণে পুরো বাসটিই দুমড়ে মুচড়ে যায়। ভেতরে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করতে পুলিশ ও উদ্ধারকারী দলকে গ্যাস কাটার ব্যবহার করতে হয়।


প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক দ্রুতগতিতে চলছিলো। কিন্তু পুরো রাস্তা ঘন কুয়াশায় ঢেকে থাকায় মুখোমুখি সংঘর্ষ হয় বাস ও ট্রাকটির। তবে আরো বড় বিপত্তি হতে পারত, কারণ ট্রাকটি গ্যাস সিলিন্ডার নিয়ে যাচ্ছিলো। সেগুলোর বিস্ফোরণ হলে নিহতের সংখ্যা আরো বাড়তে পারতো।


দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৭ জন প্রাণ হারিয়েছেন বলে জানানো হলেও মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের উদ্ধার করে পাকুরের একাধিক স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।


পাকুর জেলার সিভিল সার্জন ড. আরডি পাসওয়ান জানিয়েছেন, ‘এখন পর্যন্ত ১৭টি মৃতদেহ আনা হয়েছে। আহতের সংখ্যা ২৬, তাদের মধ্যে তিনজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।’


বিবার্তা/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com