শিরোনাম
প্রেমিকার সাথে দেখা করতে পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৮:৪৪
প্রেমিকার সাথে দেখা করতে পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন
প্রতীকী ছবি
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

গ্রামবাসীর নজর এড়িয়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে ‘অভিনব কাণ্ড’ ঘটিয়েছেন এক ইলেকট্রিশিয়ান। তিনি প্রেমিকার সঙ্গে দেখা করতে পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিতেন। ঘটনাটি ভারতের বিহার রাজ্যের পুর্নিয়া জেলার গণেশপুর গ্রামে।


গালফ নিউজের এক প্রতিবেদনে বলা হয়, অন্ধকারে প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে লোকের নজরে পড়ার সম্ভাবনা ছিল। তাই সবার নজর এড়াতে তিনি গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিতেন। তবে শেষ রক্ষা হয়নি ওই ইলেকট্রিশিয়ানের। ধরা পড়ে যান সেই প্রেমিক।


ওই গ্রামে প্রতিদিন সন্ধ্যায় নির্দিষ্ট একটি সময়ে দুই-তিন ঘণ্টা বিদ্যুৎ থাকত না। নিয়মিত লোডশেডিংয়ে গ্রামের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েন। বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে লোডশেডিংয়ের বিষয়টি অস্বীকার করা হয়। গ্রামবাসীদের দাবির পর শুরু হয় তদন্ত। সেই তদন্তে বেরিয়ে আসে, এই কাণ্ড ঘটাচ্ছেন এক ইলেকট্রিশিয়ান।


একদিন বিদ্যুৎ যাওয়ার পর গণেশপুর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে ‘অন্তরঙ্গ অবস্থাতা’য় দেখতে পায় গ্রামবাসী। পরে ওই ইলেকট্রিশিয়ানকে গণধোলাই দেওয়া হয়। পরদিন পঞ্চায়েত সভায় প্রেমিকার সঙ্গে সেই ইলেকট্রিশিয়ানের বিয়ে দিয়ে দেয়া হয়।


বিবার্তা/শাহিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com