শিরোনাম
ঘোড়া দৌড়বিদকে বিয়ে করছেন বিল গেটসকন্যা জেনিফার
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৪:০৬
ঘোড়া দৌড়বিদকে বিয়ে করছেন বিল গেটসকন্যা জেনিফার
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ে করছেন বিশ্বের অন্যতম শীর্ষ ধনকুবের বিল গেটসের বড় মেয়ে জেনিফার গেটস।


শনিবার (১৬ অক্টোবর) মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েস্টচেস্টার কাউন্টিতে একটি ঘোড়ার খামারে জেনিফারের সঙ্গে প্রেমিক পেশাদার ঘোড়া দৌড়বিদ নায়েল নাসেরের বিয়ে হচ্ছে। বিজনেস ইনসাইডার।


সামাজিক যোগাযোগ মাধ্যমে জেনিফার নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।


বিল গেটসকন্যার বিয়ে যে রাজকীয়ভাবেই হবে তা আর বলার অপেক্ষা রাখে না। ইতোমধ্যেই গেটস পরিবারের কর্মীরাও রাজকীয় এই বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন। জেনিফারের পরিবারের কাছ থেকে পাওয়া নর্থ সালেমের ১২৪ একরের খামার সেজে উঠেছে উৎসবের সাজে।


স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মায়ের কাছ থেকে উপহার পান জেনিফার। বিয়ের প্রাক্কালে বুধবার (১৩ অক্টোবর) মা মেলিন্ডা গেটসের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের একটি বিলাসবহুল হোটেলে পৌঁছেছেন জেনিফার।


এ সময় জেনিফার পরেছিলেন সাদা লেসের গাউন ও হাতে ঝুলছিলো ম্যানিং ব্যাগ।


নিজের এসইউভিতে চড়েই নায়েলও ওইদিন হোটেলে পৌঁছান। এসময় তিনি পরেছিলেন জিন্স আর স্নিকার। তবে, বিল গেটসকে ওই হোটেলে আসতে দেখা যায়নি। ১০ অক্টোবর ক্যার্লিফোনিয়ায় একটি ওপেন টেনিস টুর্নামেন্টের গ্যালারিতে তাকে দেখা যায়।


এর আগে, দীর্ঘ ২৭ বছরের দাম্পত্যজীবনের ইতি টানেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস ও মেলিন্ডা। ৩ মে রাতে এক যৌথ টুইটার বার্তায় তারা এ বিচ্ছেদের ঘোষণা দেন।


বিবার্তা/জেএইচ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com