শিরোনাম
বিনা পয়সায় বিশ্বভ্রমণের অফার!
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৭, ১৭:৪৯
বিনা পয়সায় বিশ্বভ্রমণের অফার!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

সারা দুনিয়া ঘুরে বেড়াতে চায় না - এমন মানুষও কি আছে? থাকতে পারে, তবে খুবই কম। বেশিরভাগই সুযোগটি পেতে চান, পান না যদিও। পান না কারণ, মূর্তিমান ভিলেন হয়ে চোখের সামনে এসে দাঁড়ায় একটা জিনিস - টাকা। টাকার অভাবে বেশিরভাগ মানুষের বিশ্বভ্রমণের স্বপ্ন অপূর্ণই থেকে যায়।


এমন অবস্থায় কেউ যদি আপনাকে বলে, ''টাকার কথা ভুলে যান। চলুন বিনা খরচে বিশ্ব ঘুরে দেখবো'', কী মনে হবে আপনার? ভাববেন নিশ্চয়ই যে, পুরান পাগলে ভাত পায় না, নতুন পাগল এলো কোত্থেকে?


এমন ভাবাটা অস্বাভাবিক নয়। কিন্তু বাস্তব কখনো কখনো কল্পনাকেও হার মানায়। তাই একটি মার্কিন পরিবার আপনার জন্য একটি অফার দিয়ে রেখেছে, অবশ্য যদি আপনি শিশুদের ভালোবাসেন এবং লেখাপড়ার বিষয়টি দেখভাল করতে পারেন।


আমেরিকার উটাহ অঙ্গরাজ্যের টিলটসন ফ্যামিলি এ অফার দিয়েছে। পরিবারটি আগামী জুলাই মাসে বিশ্বভ্রমণে বের হবে। ভ্রমণকালে তাদের তিন সন্তান - পোর্টার, বেকেট ও রেনকে দেখাশোনার জন্য একজন মানুষ দরকার।


মার্কিন সাময়িকী মেট্রো জানায়, পরিবারটি বলেছে, চলতি পথে বাচ্চাদের দেখাশোনার পাশাপাশি ওদের এক-আধটু পড়াশোনাও দেখিয়ে দিতে হবে। অর্থাৎ বুঝাই যাচ্ছে, পরিবারটি ওই ব্যক্তিকে বিশ্বভ্রমণে তাদের সঙ্গী করতে যাচ্ছে।


ভ্রমণটি শুরু হবে নিউ ইয়র্ক সিটি থেকে এবং আইসল্যান্ড থেকে স্ক্যানডেনেভিয়া পর্যন্ত পরিভ্রমণ করবে। তারা পোল্যান্ড, হাঙ্গেরি, ইটালি, স্পেন, তুরস্ক, অস্ট্রিয়া ও ফ্রান্স ভ্রমণেরও পরিকল্পনা করেছেন। আপনি যদি তাদের সঙ্গী হোন, তবে আপনার একটি টাকাও লাগবে না। পুরো ভ্রমণটি হবে একেবারে বিনে পয়সায়।


থাকা-খাওয়া তো বিনা পয়সায় হয়েই গেলো, সঙ্গী হওয়া বাবদ উল্টো কিছু সম্মানীও তারা আপনাকে দেবে। আর নিজের মতো করে ঘোরাঘুরির জন্য সপ্তাহে দু"দিন ছুটিও থাকবে।


অতএব যদি আপনি শিশুদের ভালোবাসেন এবং তাদের লেখাপড়া শেখানোর যৎসামান্য অভিজ্ঞতা আপনার থাকে তাহলে দেখুন না একবার কপাল ঠুকে! বিস্তারিত জানতে ক্লিক করুন ইউটিউবের five take flight-এ। সূত্র : খালিজ টাইমস


বিবার্তা/হুমায়ুন/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com