শিরোনাম
সংসদ ভেঙে দিতে রাজাকে পরামর্শ দেবেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী!
প্রকাশ : ০১ মার্চ ২০২১, ২১:৫২
সংসদ ভেঙে দিতে রাজাকে পরামর্শ দেবেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী!
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

১ মার্চ ক্ষমতা গ্রহণের এক বছর পূর্তিতে ‘সেতাহিন মালয়েশিয়া প্রিহাতিন’ অনুষ্ঠানে রাখা এক বক্তব্যে মালয়েশিয়ায় সংসদ ভেঙে নির্বাচন দেয়ার পরামর্শ দেয়া হবে বলে মন্তব্য করেছেন দেশট্রির প্রধানমন্ত্রী তানশ্রী মহিউদ্দীন ইয়াসিন।


তিনি বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই সংসদ ভেঙে নির্বাচন দিতে রাজাকে পরামর্শ দেবেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী। ১ মার্চ তানশ্রী মহিউদ্দীন ইয়াসিনের ক্ষমতা গ্রহণের এক বছর পূর্তিতে তিনি এ সব কথা বলেন। সূত্র : ‘দ্য স্টার’ অনলাইন।


এ সময় প্রধানমন্ত্রী বলেন, ‘ইয়াং ডি পারতুয়ান আগং’কে সংসদ ভেঙে নির্বাচন দেয়ার পরামর্শ দেয়া হবে। ক্ষমতাসীন পারিকাতান ন্যাশনাল ক্ষমতায় আসবে কি না সে সিদ্ধান্ত নেবে জনগণ। জনগণ তাদের নেতৃত্ব নির্বাচনে সম্পূর্ণ স্বাধীন এবং এটাই গণতন্ত্র’ বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী তানশ্রী মহিউদ্দিন ইয়াসিন।


তিনি বলেন, দেশকে স্বাস্থ্য ও অর্থনৈতিক সঙ্কট থেকে মুক্ত করাই সরকারের মূল লক্ষ্য। আর এই দূর্যোগের সময় দায়িত্ব-কর্তব্য সঠিক ও সর্বোত্তমভাবে পালনের জন্য সহকর্মী এবং ক্যাবিনেটের সকলের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।


উল্লেখ্য, ডক্টর তুন মাহাথির মোহাম্মদ ক্ষমতা থেকে সরে দাঁড়ালে রাজার সিদ্ধান্তে ক্ষমতা গ্রহণ করেন মহিউদ্দিন ইয়াসিন। তবে পার্লামেন্টে সংখ্যাগরিষ্ঠের দাবি নিয়ে বার বার নিজেকে প্রধানমন্ত্রী দাবি করে আসছেন আনোয়ার ইব্রাহিম। বর্তমান প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সংসদে অনাস্থা প্রস্তাবও আনেন তিনি।


বিবার্তা/আরিফুজ্জামান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com