ইরানি কফিনে করে মার্কিনিদের লাশ পাঠানো হবে: ইরান
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:৪৫
ইরানি কফিনে করে মার্কিনিদের লাশ পাঠানো হবে: ইরান
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইরানি কফিনে করে মার্কিনিদের লাশ পাঠানো হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র নৌ শাখার কমান্ডার রিয়ার অ্যাডমিরাল আলী রেজা তাংসিরি।সম্প্রতি ইরানের বার্তা সংস্থা ইসনাকে দেয়া এক সাক্ষাৎকারে তাংসিরি এ হুঁশিয়ারি দেন।


তিনি বলেন, শত্রুরা যদি ইরানের স্বার্থকে হুমকির মুখে ফেলে তাহলে তাদের দাঁত ভেঙে দেয়া হবে এবং ইরানি কফিনে ভরে তাদের লাশ হরমুজ প্রণালীর বাইরে পাঠানো হবে।


তাংসিরি বলেন, ইরানের স্বার্থ হুমকির মুখে পড়লে শত্রুর দাঁত ও হাত ভেঙে দেয়া হবে এবং এটি কোনো স্লোগান নয়, অতীতে আমরা বাস্তবে প্রমাণ করে দেখিয়েছি। পরীক্ষা করা জিনিস আবার পরীক্ষা করা ভুল।


পারস্য উপসাগরে ইরান ও যুক্তরাষ্ট্র মধ্যে সামরিক সংঘাত শুরু হলে কে এগিয়ে থাকবে- এমন এক প্রশ্নের জবাবে অ্যাডমিরাল তাংসিরি বলেন, নিশ্চয় এই এলাকায় আমাদের মাতৃভূমি এবং এখানে ভুল জায়গায় মার্কিন সন্ত্রাসীরা উপস্থিত রয়েছে। আমরা কখনো যুদ্ধ শুরু করি নি এবং করবও না। তবে যদি তারা আমাদের জাতীয় স্বার্থে আঘাত হানে তাহলে আমরা চূড়ান্তভাবে রুখে দাঁড়াব। যুদ্ধ শুরুর প্রথম দিনেই মার্কিন সেনাদের লাশ ইরানি কফিনে ভরে হরমুজ প্রণালীর বাইরে পাঠানো হবে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com