ভারতে আরো একটি করোনা সেন্টারে আগুন, নিহত ৭
প্রকাশ : ০৯ আগস্ট ২০২০, ১১:২২
ভারতে আরো একটি করোনা সেন্টারে আগুন, নিহত ৭
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতে আরো একটি করোনা সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘঠেছে। অগ্নিকাণ্ডের ঘটনায় ৭ জন নিহতের খবর পাওয়া গেছে। নিহতরা সবাই করোনা রোগী। এনডিটিভি, এএনআই, হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।


অন্ধ্র প্রদেশের ভিজয়ওয়াদায় হোটেল স্বর্ণা প্যালেসকে কোভিড কেয়ার ফ্যাসিলিটি হিসেবে ব্যবহার করা হচ্ছিলো। রবিবার (৯ আগষ্ট) সকালে এই হোটেলটিতে আগুন লাগে।


ভারতের বিখ্যাত হসপিটাল গ্রুপ রমেশ হসপিটালস কয়েকদিন আগে লিজ নিয়ে হোটেলটিকে কর্পোরেট কোভিড হাসপাতালে রূপান্তর করে। অগ্নিকাণ্ডের সময় ৫০ শয্যার হাসপাতালটিতে ৩০ জন রোগী ও ১০ জন স্টাফ ছিলেন। ২০ জনকে উদ্ধার করা হয়েছে, অন্যরা ভেতরে আটকা পড়েছেন বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন। উদ্ধারকৃতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।


কৃষ্ণা জেলার প্রশাসক মোহাম্মদ ইমতিয়াজ জানান, ভোর ৫টার দিকে আগুন লেগেছিলো। আধা ঘণ্টার মধ্যেই আগুন নিভিয়েছে ফায়ার সার্ভিস। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শর্টসার্কিট থেকে আগুন ধরেছিলো।


এর আগে গত বৃহস্পতিবার গুজরাটের আহমেদাবাদে একটি প্রাইভেট কোভিড হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে অগ্নিকাণ্ড ঘটেছিলো। শর্ট সার্কিট থেকে সূত্রপাত ঘটা ওই আগুনে প্রাণ হারান ৮ জন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com