ভারতের প্রতিরক্ষা সচিব করোনায় আক্রান্ত
প্রকাশ : ০৪ জুন ২০২০, ১১:১০
ভারতের প্রতিরক্ষা সচিব করোনায় আক্রান্ত
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের প্রতিরক্ষা সচিব অজয় কুমার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন।নাম প্রকাশে অনিচ্ছুক দুই সরকারি কর্মকর্তার বরাত দিয়ে এ খবর জানিয়েছে স্থানীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস।


ওই কর্মকর্তাদের একজন হিন্দুস্তান টাইমসকে জানায়, হালকা জ্বর হওয়ার পর প্রতিরক্ষা সচিব অজয় কুমার করোনা পরীক্ষা করিয়েছিলেন। তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।


আরেকজন বলেন, ‘মঙ্গলবার তার রিপোর্ট পজিটিভ এসেছে। তার অবস্থা স্থিতিশীল এবং রিপোর্ট নেগেটিভ না হওয়া পর্যন্ত তিনি বাড়িতে থাকবেন।’


যদিও এ বিষয়ে প্রতিরক্ষা মন্ত্রণালয় এখনো সরকারিভাবে কিছু জানায়নি। মুখ খুলতে চাননি প্রতিরক্ষা মুখপাত্রও। তবে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কর্র্মকর্তারা জানান, করোনায় আক্রান্ত প্রতিরক্ষা সচিবের সংস্পর্শে কারা কারা এসেছিলেন, তাদের খোঁজ চলছে।


সংবাদসংস্থা পিটিআই জানায়, প্রতিরক্ষা সচিবের করোনা ধরা পড়ার পর সাউথ ব্লকে কর্মরত কমপক্ষে ৩৫ জন কর্মকর্তাকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।


ওই দুই কর্মকর্তােআরো জানায়, গত চারদিনে ডিফ অফ ডিফেন্স স্টাফ এবং তিন বাহিনীর প্রধানরা সম্ভবত প্রতিরক্ষা সচিবের সরাসরি সংস্পর্শে আসেননি। বুধবার নিজের দফতরে আসেননি প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। তবে তার অফিসে না আসার কারণ জানা যায়নি।


সূত্র: হিন্দুস্তান টাইমস


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com