পিপিই নিয়ে অভিযোগ, চিকিৎসককে পাঠানো হলো মানসিক হাসপাতালে
প্রকাশ : ২২ মে ২০২০, ০৮:২৭
পিপিই নিয়ে অভিযোগ, চিকিৎসককে পাঠানো হলো মানসিক হাসপাতালে
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাস্ক ও পারসোনাল প্রোটেকশন ইকুপমেন্ট (পিপিই) সংকটের অভিযোগ তোলায় ভারতীয় এক চিকিৎসককে জোর করে মানসিক হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগকারী ওই চিকিৎসকের নাম ডা. সুধাকর রাও।


সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, ভারতের বিশাখাপত্তমের একটি রাস্তায় নিজের গাড়িতে খালি গায়ে বসে আছেন সুধাকর। আরেকটি ভিডিওতে দেখা যায়, তিনি খালি গায়ে রাস্তায় শুয়ে পড়েছেন। হাতবাঁধা। লাঠি দিয়ে আঘাত করছেন এক কনস্টেবল।


ঘটনারা সময় স্থানীয় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সুধাকর। তিনি জানান, পুলিশ সদস্যরা তার গাড়ি জোর করে থামায় এবং তাকে বের করে নেয়।


বিশাখাপত্তম পুলিশ কমিশনার আরকে মিনা বলেছেন, এক লোক মদ খেয়ে রাস্তায় মাতলামি করছেন এমন অভিযোগ পেয়ে পুলিশ সেখানে যায়। ঘটনাস্থলে পৌঁছানোর আগে পর্যন্ত পুলিশ কর্মকর্তারা জানতেন না ওই ব্যক্তি ডা. সুধাকর রাও।


পুলিশের অভিযোগ, রাস্তায় দেয়া একটি ব্যারিকেড সরিয়ে ফেলার চেষ্টা করছিলেন সুধাকর এবং রাস্তার ওপর মদের বোতল ফেলে রেখেছিলেন। দৃশ্যত তাকে মনে হয়েছে মানসিক সমস্যায় ভুগছেন। তাই তাকে প্রথমে একটি পুলিশ স্টেশনে নেয়া হয়। পরে একটি হাসপাতালে প্রাথমিক পরীক্ষা করানো হয়। সেখানকার চিকিৎসকরা তাকে মানসিক কোনো হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।-খবর বিবিসি।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com