ইরানের সমর্থনে ইসরাইলের পতন হবে: আইআরজিসি
প্রকাশ : ২১ মে ২০২০, ১৮:১৮
ইরানের সমর্থনে ইসরাইলের পতন হবে: আইআরজিসি
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইরানের পৃষ্ঠপোষকতায় ফিলিস্তিনিদের প্রতিরোধকামী কৌশল ইসরাইলের পতন ত্বরান্বিত করবে এবং আল কুদস মুক্ত হবে বলে জানিয়েছে ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি। আসন্ন বিশ্ব কুদস দিবস পালন উপলক্ষ্যে দেয়া এক বিবৃতিত আইআরজিসি এসব কথা বলেছে।খবর ফার্স নিউজের।


ইসরাইলের দখলদারিত্ব অবসানের লক্ষ্যে চলমান সংগ্রাম চালিয়ে নেয়ায় ফিলিস্তিনিদের প্রশংসা করে আইআরজিসি বলেছে, ইরানের ইসলামি বিপ্লবের মহান রূপকার ইমাম খোমেনি রহ'র মাধ্যমে শুরু হওয়া বিশ্ব কুদস দিবস গত কয়েক দশকে ফিলিস্তিনিদের সংকটের প্রতি মুসলিম বিশ্ব এবং পুরো বিশ্ব সমাজের মনোযোগ ধরে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।


এ অঞ্চল, মুসলিম বিশ্ব এবং আন্তর্জাতিক সমাজ যেসব ইস্যু মোকাবেলা করছে তার মধ্যে দুষ্ট ব্রিটেন এবং অপরাধী আমেরিকার ষড়যন্ত্রের ছত্রচ্ছায়ায় গত ৭২ বছর ধরে ইসরাইলের মাধ্যমে জবরদখল করে রাখা ফিলিস্তিন ভূখণ্ড এখনো গুরুত্বপূর্ণ বিষয় হিসেবে অগ্রাধিকারের তালিকায় আছে।


ইসরাইলের কবল থেকে মুসলমানদের প্রথম ক্বেবলার শহর আল-কুদস বা বায়তুল মুকাদ্দাসকে মুক্ত করার মহান লক্ষ্য নিয়ে ইসরাইল বিরোধী বিক্ষোভ অনুষ্ঠানের মাধ্যমে ২২ মে সারা বিশ্বে পালন করা হবে বিশ্ব কুদস দিবস। তবে চলতি বছর বিশ্বব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর সামাজিক দূরত্ব বজায় রাখার বিধিবিধান পালন করার কারণে বিশ্বের বেশিরভাগ দেশে কুদস দিবসের বিক্ষোভ মিছিল করা সম্ভব হবে না।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com