শিরোনাম
ইসরাইলের সাথে যুদ্ধের জন্য প্রস্তুত হিজবুল্লাহ
প্রকাশ : ২০ মে ২০২০, ২১:৪০
ইসরাইলের সাথে যুদ্ধের জন্য প্রস্তুত হিজবুল্লাহ
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফিলিস্তিনের জেরুজালেম মুক্ত করার জন্য ইসরাইলে সাথে যুদ্ধে জড়ানোর হুমকি দিয়েছে লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ।


হিজবুল্লাহর কার্যকরী পরিষদের প্রধান সাইয়্যেদ হাশেম সাফেউদ্দিন বলেন, ইসরাইলের কবল থেকে জেরুজালেম আল কুদস মুক্ত করাই এ অঞ্চলের প্রতিরোধকামী ফ্রন্টের প্রধান এজেন্ড। আর এ লক্ষ্য বাস্তবায়নের জন্য তেল আবিব শাসক গোষ্ঠীর বিরুদ্ধে যেকেনো ধরনের সংঘাতে যেতে হিজবুল্লাহ পুরোপুরি প্রস্তুত।খবর ফার্স নিউজের।


সাফেউদ্দিন বলেন, ইহুদি শাসক গোষ্ঠীর যেকেনো ধরনের আগ্রাসন বা তাদের বোকামিপূর্ণ যেকেনো পদক্ষেপের বিরুদ্ধে তাৎক্ষণিক জবাব দিতে আমরা পূর্ণ মাত্রায় প্রস্তুত আছি।


তিনি আরো বলেন, শত্রুর সঙ্গে এ ধরনের সংঘাতে যাওয়ার ব্যাপারে প্রতিরোধকামী সংগঠনটি অত্যন্ত উজ্জীবিত এবং নিজের পছন্দ এবং পদক্ষেপের ব্যাপারে ভালোভাবে অবগত আছে।


হিজবুল্লাহর এ কর্মকর্তা বলেন, আঞ্চলিক প্রতিরোধকামী ফ্রন্টের প্রধান লক্ষ্য হচ্ছে মুসলমানদের পবিত্র শহর জেরুজালেম আল কুদস ইসরাইলের দখল থেকে মুক্ত করা। আর এ লক্ষ্য বাস্তাবায়নের ক্ষেত্রে জায়নবাদী শাসক গোষ্ঠীর সঙ্গে যেকোনো ধরনের সংঘাতে যাওয়ার জন্য সবাইকে প্রস্তুতি নেয়া একটি দায়িত্ব।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com