শিরোনাম
লকডাউনে ২০০ কি.মি. হেঁটে যুবকের মৃত্যু
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ০৯:৪৭
লকডাউনে ২০০ কি.মি. হেঁটে যুবকের মৃত্যু
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

দিল্লিতে লকডাউনের কারণে হেঁটে দীর্ঘ পথ পাড়ি দিতে গিয়ে মৃত্যু হয়েছে রনবীর নামের এক যুবকের। দিল্লির একটি রেস্তরাঁয় ডেলিভারি বয়ের কাজ করতেন তিনি।


শনিবার (২৮ মার্চ) বাড়ি পৌঁছেছে তার মৃত দেহ। তার ৩টি সন্তানও রয়েছে।


ভারতীয় সংবাদমাধ্যম জানায়, কোনো গাড়ি না পেয়ে পায়ে হেঁটেই বাড়ির পথ ধরেছিলেন রনবীর সিং (৩৯)। কিন্তু শেষ পর্যন্ত জীবিত অবস্থায় বাড়ি পৌঁছতে পারেননি তিনি। আগ্রা থেকে দিল্লি প্রায় ২০০কিমি পথ পায়ে হেঁটে আসায় হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই যুবক।


পুলিশ জানায়, মৃত যুবক রনবীরের বাড়ি মধ্যপ্রদেশের মোরিনা জেলার বাদফারা গ্রামে। তার এক ছেলে এবং দুই মেয়েও রয়েছে। গরিব চাষি পরিবারের ওই যুবক বছর তিনেক ধরে দিল্লির তুঘলকবাদে কাজ করত। গত বৃহস্পতিবার সে মোরিনা জেলা থেকে গন্তব্য আগ্রার উদ্দেশ্যে রওনা দিয়েছিলো। কিন্তু লকডাউনের জেরে রাস্তায় কিছু না থাকায় প্রায় ২০০ কিমি পথ পায়ে হেঁটেই চলে যায় রনবীর। কিন্তু, এনএইচ ২ এর কাছে এসে একটা দোকানের সামনে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে সে। আর চলতে পারেননি রনবীর। এদিকে তার এই অবস্থা দেখে সাহায্যের জন্য ছুটে আসেন ওই দোকানের মালিক। তিনি রনবীরকে একটা মাদুরের ওপর শুইয়ে দেন।


এছাড়াও তাকে খাবার খাওয়ার কথা বলেন ওই দোকানদার। যদিও, কিছুই মুখে তোলেননি রনবীর। এই অবস্থায় সে ওই দোকানিকে জানায় তার খুব বুকে ব্যথা হছে। ততক্ষনে রনবীর বাড়ির লোককেও ফোন করে তার এই অসুস্থতার কথা জানিয়ে দেয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। বাড়ির লোক আসার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন রনবীর সিং।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com