শিরোনাম
তামিলনাড়ুতে বাস-কন্টেইনার সংঘর্ষে নিহত ১৯
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৯
তামিলনাড়ুতে বাস-কন্টেইনার সংঘর্ষে নিহত ১৯
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের তামিলনাড়ুতে কেরল রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (কেএসআরটিসি)-এর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মালবাহী কন্টেইনারের মুখোমুখি সংঘর্ষে অনন্ত ১৯ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।


বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাজ্যের কোয়েম্বাতোরের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় প্রশাসনের বরাত দিয়ে সংবাদমাধ্যম বলেছে, দুর্ঘটনায় হতাহতের সংখ্যা বাড়তে পারে।


নিহতদের মধ্যে ১৪ জন পুরুষ ও পাঁচ জন মহিলা। এছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৩ জন। তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।


জানা গেছে, দুর্ঘটনা কবলিত বাসটিতে ৫০-এর অধিক যাত্রী ছিল। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ।


দুর্ঘটনার কারণ সম্বন্ধে দু’রকম তথ্য পাওয়া যাচ্ছে। একটি সূত্র জানাচ্ছে, কেরল পরিবহণ সংস্থার বাসটি বেঙ্গালুরু থেকে এনার্কুলাম যাচ্ছিল। উল্টোদিক থেকে আসা মালবোঝাই কন্টেনারটি অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে যাত্রীবোঝাই বাসে।


অন্য একটি সূত্রের খবর, কন্টেনারের টায়ার ফেটে গিয়ে সেটি নিয়ন্ত্রণ হারায়। তার জেরেই এই দুর্ঘটনা। সে সময় বাসে ৪৮ জন যাত্রী ছিলেন।


দুর্ঘটনার কথা স্বীকার করে কেরলের পরিবহণ মন্ত্রী একে সচিন্দ্রন সংবাদমাধ্যমকে বলেছেন, বাসে ৪৮ জন যাত্রী ছিলেন। তাদের অধিকাংশই এনার্কুলাম, পালাক্কড়, ত্রিশূরের বাসিন্দা। উদ্ধার কাজ চালানো হচ্ছে ও আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com