শিরোনাম
দুঃখ প্রকাশ করলেন ইমরান খান
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:১২
দুঃখ প্রকাশ করলেন ইমরান খান
ফাইল ছবি
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত বছরের ডিসেম্বরে মালয়েশিয়ার কুয়ালালামপুর সম্মেলনে উপস্থিত হতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।


মুসলিম উম্মাহকে বিভক্ত করতেই এই সম্মেলন বলে একটা ভুল ধারনা তৈরি হয়েছিল বলে তিনি মন্তব্য করেন।-খবর ডনের


মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) পুত্রজায়ায় মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের সঙ্গে বৈঠকের পর এক সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন। ইমরান খান বলেন, গত মধ্য ডিসেম্বরের ওই সম্মেলনে আমি উপস্থিত হতে পারিনি। এতে কতটা দুঃখ পেয়েছি, তা আমি বলতে চাই।


তিনি বলেন, আমাদের ঘনিষ্ঠ বন্ধুরা মনে করেছেন যে মুসলিম উম্মাহকে বিভক্ত করতেই এই সম্মেলনের আয়োজন করা হয়েছে। কিন্তু তারা ভুল ধারণা পোষণ করেছেন বলে এখন সত্যিকার প্রমাণ হয়ে গেছে।


গত বছরের ওই সম্মেলনে যোগ দেয়া থেকে বিরত ছিলেন ইমরান খান। বলা হয়, সৌদি আরবের চাপেই তিনি কুয়ালালামপুরে যাননি। পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কুরাইশি তখন বলেছিলেন, রিয়াদ ও আরব আমিরাত এই সম্মেলন নিয়ে উদ্বিগ্ন।


সংবাদ সম্মেলনে মাহাথির মোহাম্মদ বলেন, কয়েকটি গুরুত্বপূর্ণ ক্ষেত্রে বাধা দূর করার মধ্য দিয়ে বাণিজ্যিক সম্পর্ক জোরদার করতে দুই দেশের মধ্যে নিয়মিত আলোচনা দরকার। তবে মালয়েশিয়ায় তাকে স্বাগত জানানোয় মাহাথির মোহাম্মদকে ধন্যবাদ জানিয়েছেন ইমরান খান।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com