শিরোনাম
পাকসেনা-সন্ত্রাসীদের পুতুল ইমরান খান!
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ১১:৫৫
পাকসেনা-সন্ত্রাসীদের পুতুল ইমরান খান!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতিসংঘে প্রদত্ত ভাষণে পরোক্ষভাবে ভারতকে গুঁড়িয়ে দেয়ার পর থেকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সমালোচনায় সরব রয়েছেন ভারতের সাবেক-বর্তমান ক্রিকেটাররা।


সৌরভ গাঙ্গুলি, বীরেন্দ্র শেবাগ, গৌতম গম্ভীর, মোহাম্মদ শামি, ইরফান পাঠান, হরভজন সিংয়ের পর এবার সমালোচনায় মাতলেন মোহম্মদ কাইফ। ইমরানের শাসনে পাকিস্তান ‘সন্ত্রাসীদের স্বর্গরাজ্যে' পরিণত হয়েছে বলে তোপ দাগিয়েছেন তিনি।


সোশ্যাল মিডিয়া টুইটারে কাইফ লেখেন, ‘হ্যাঁ, নিঃসন্দেহে, আপনার দেশের সঙ্গে সন্ত্রাসবাদের ভালো সম্পর্ক রয়েছে। সন্ত্রাসবাদীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। জাতিসংঘে আপনার বক্তব্য অত্যন্ত হতাশাজনক। মুহূর্তেই গ্রেট ক্রিকেটার থেকে পাকিস্তানের সেনাবাহিনী ও সন্ত্রাসীদের পুতুলে পরিণত হয়েছেন।’


গত সপ্তাহে জাতিসংঘের সাধারণ সভায় বক্তৃতা দেন ইমরান খান। পোডিয়ামে দাঁড়িয়ে তিনি বিশ্বনেতাদের উদ্দেশে বলেন, ভারত-পাকিস্তানের মধ্যে যুদ্ধ হলে শুধু দুই দেশেরই ক্ষতি হবে না। গোটা বিশ্বে এর প্রভাব পড়বে।


ভারতকে সতর্ক করে দিয়ে বিশ্বকাপজয়ী পাক অধিনায়ক বলেন, যদি দুই প্রতিবেশী দেশের মধ্যে যুদ্ধ বাধে, তা হলে যে কোনও কিছু হতে পারে। একটা দেশ অন্য দেশের চেয়ে সাতগুণ ছোট। সেক্ষেত্রে আমরা স্বাধীনতার জন্য লড়ব, নয় সমর্পণ করব। প্রয়োজনে পরমাণু অস্ত্রেরও ব্যবহার হতে পারে।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com