মোদিকে শুভেচ্ছা জানিয়ে সমালোচনার মুখে মুখ্যমন্ত্রীর স্ত্রী
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫৯
মোদিকে শুভেচ্ছা জানিয়ে সমালোচনার মুখে মুখ্যমন্ত্রীর স্ত্রী
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে ‘ফাদার অব আওয়ার কান্ট্রি’ বলায় সমালোচনার মুখে পড়েছেন দেশটির মহারাষ্ট্র প্রদেশের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাদনবিসের স্ত্রী আমরুতা ফাদনবিস।


মঙ্গলবার টুইটারে শুভেচ্ছা জানাতে গিয়ে আমরুতা নরেন্দ্র মোদিকে ‘ফাদার অব আওয়ার কান্ট্রি’ বলে সম্বোধন করেন। তার এই টুইট ঘিরেই শুরু হয়েছে ব্যাপক সমালোচনা।


টুইটারে দেয়া এক টুইটে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর স্ত্রী আমরুতা বলেন, আমাদের দেশের পিতা নরেন্দ্র মোদিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা; যিনি সমাজের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করতে আমাদের প্রেরণা জোগান।


নরেন্দ্র মোদিকে দেশের পিতা বলে টুইট করায় সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ্যমন্ত্রীর স্ত্রীর ব্যাপক সমালোচনা হচ্ছে। অনেকেই তাকে স্মরণ করিয়ে দিয়েছেন, ভারতের জাতির জনক মহাত্মা গান্ধীর কথা।


টুইটারে একজন তার কাছে জানতে চেয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কীভাবে এবং কখন আমাদের দেশের পিতা হলেন? অতীতের যেকোনো সময়ের চেয়ে বেকারত্ব এখন রেকর্ড পরিমাণে বেড়েছে, অর্থনীতির চাকা নিম্নমুখী। এমন অবস্থায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সমাজের উন্নয়নের জন্য কী করেছেন?


টুইটারে মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে করা টুইটের সঙ্গে আমরুতা তার নিজের গাওয়া একটি গানের ভিডিও জুড়ে দিয়েছেন। এতে লাইক পড়েছে প্রায় পাঁচ হাজার ২০০, রিটুইট করেছেন প্রায় ৮৮৫ জন।সূত্র : এনডিটিভি


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com