এয়ার ইন্ডিয়ার ফ্লাইট বহন করবে জমজমের পানি
প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ১৯:৫৫
এয়ার ইন্ডিয়ার ফ্লাইট বহন করবে জমজমের পানি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বেশ কিছু ফ্লাইটে পবিত্র জমজমের পানির ক্যান বহন নিষিদ্ধ করার পর সিদ্ধান্ত থেকে সরে এসেছে ভারতের রাষ্ট্রীয় বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ার।-খবর গালফ নিউজের


এর আগে এই পবিত্র পানি নিয়ে যখন ভারতীয় হাজিরা নিজ দেশে ফেরত আসছিলেন, তখনই এই নিষেধাজ্ঞা জারি করেছিল ওই বিমান সংস্থাটি। আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ওই নিষেধাজ্ঞা কার্যকর হওয়ার কথা ছিল।


মঙ্গলবার এক টুইটে সংশোধনীর কথা জানিয়েছে রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইনটি জানায়, এআই৯৬৬ ও এআই৯৬৪-এ জমজমের পানির ক্যান বহন না করার বিষয়ে যে নির্দেশনা দেয়া হয়েছিল তা সংশোধন করা হয়েছে।কাজেই যাত্রীরা অনুমোদনযোগ্য লাগেজের সঙ্গে তা বহন করতে পারবেন।


এসময় অসুবিধা তৈরি হওয়ার জন্য ক্ষমাপ্রার্থনা করেছে রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থাটি।


ট্র্যাভেল এজেন্ট ও হজযাত্রীদের দেয়া আগের ওই নোটিশে এয়ার ইন্ডিয়া তাদের জেদ্দা-হায়দ্রাবাদ-মুম্বাই ও জেদ্দা-কোচিন ফ্লাইটে জমজমের পানি বহন করা যাবে না বলে জানিয়েছিল।


টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, চলতি মাসের ৪ তারিখে এয়ার ইন্ডিয়ার জেদ্দা কার্যালয় থেকে নোটিশটি ইস্যু করা হয়েছে। ইস্যু করার পর থেকেই নোটিশটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং অনেক হজযাত্রী ও ট্যুর অপারেটর উদ্বিগ্ন হয়ে পড়ে।


ওই নোটিশে বলা হয়, উড়োজাহাজ পরিবর্তন করায় ও আসন সংখ্যা সীমিত থাকায় ফ্লাইটে জমজমের ক্যানগুলো নেয়ার অনুমতি দেয়া হবে না।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com