বোমা ফাটালেন মমতা!
প্রকাশ : ২৫ মে ২০১৯, ১৯:৪৯
বোমা ফাটালেন মমতা!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

লোকসভা ভোটের ফলপ্রকাশের পর শনিবার প্রকাশ্যে আসেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের কোর কমিটির বৈঠক শেষে বোমা ফাটালেন মুখ্যমন্ত্রী।


স্পষ্ট করে জানিয়ে দিলেন, উন্নয়নের কোনো দাম নেই। শেষ পাঁচ মাস ক্ষমতাহীন মুখ্যমন্ত্রী ছিলাম আমি। এই মুখ্যমন্ত্রীত্ব আমি চালাতে চাইনি, পদত্যাগ করতে চাইছিলাম।


এরপরই তিনি জানিয়ে দেন, দল তাকে এই সিদ্ধান্ত নিতে দেয়নি। 'দলই চায়নি, আমি ইস্তফা দিই। তবে এদিন বিজেপিকে নাম কে ওয়াস্তে অভিনন্দন জানিয়ে বলেন, যে টাকা ব্যবহার করেছে বিজেপি, যে কোনো কেলেঙ্কারিকে হার মানিয়ে দেবে। হিন্দু-মুসলিম করা হয়েছে এই ভোটকে।


সেইসঙ্গেই তিনি বলেন, আমি তো হিন্দু ঘরের মেয়ে, উগ্র হিন্দুত্ববাদে বিশ্বাস করতে পারব না। মমতা মমতাই থাকবে, বদলাবে না।


শুধু তাই নয়, এদিন ভোটের সাফল্যের জন্যে ইভিএম প্রোগ্রামিং, বিদেশি হাতের কথাও তুলেছেন তিনি।


সেইসঙ্গে তিনি বলেন, ইলেকশন কমিশন তাদের হয়ে কাজ করেছে, কোনো অভিযোগের ব্যবস্থা নেয়নি। সরকারি অফিসারদের দিয়ে টাকা বিলিয়েছে। সেজন্যেই আমার সমস্ত অফিসারদের সরিয়ে দিয়েছে। সিআরপিএফ, বিএসএফ সবাইকেই ব্যবহার করা হয়েছে।


এদিন দলের সাংগঠনিক স্তরেও বেশকিছু অদলবদল করেন তৃণমূলনেত্রী। মূলত পরাজিত প্রার্থীদেরই সংগঠনের দায়িত্বে আনেন তিনি।


মমতা বলেন, সাম্প্রদায়িকতার বিষ ছড়িয়ে জিতেছে বিজেপি। আমি সেটা করতে পারব না। আমার কাছে হিন্দু-মুসলিম-খ্রিস্টান সকলেই সমান।


সেইসঙ্গে বিজেপির টাকা ছড়ানোর অঙ্ক নিয়ে মুখ খুলেছেন তিনি। বলেন, পরিবারের একেক জনের জন্যে পাঁচ হাজার টাকা করে দিয়েছে। পাঁচজন থাকলে পঁচিশ হাজার টাকা দিয়েছে। সিপিএমকে টাকা দিয়েছে। সূত্র: এইসময়


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com