শিরোনাম
রাস্তার নামকরণ নিয়ে এমপি-বিধায়কের জুতা মারামারি
প্রকাশ : ০৭ মার্চ ২০১৯, ১৩:৪১
রাস্তার নামকরণ নিয়ে এমপি-বিধায়কের জুতা মারামারি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাস্তার নামকরণ নিয়ে ভারতের ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সংসদ সদস্য ও বিধায়কের মধ্যে জুতা মারামারির ঘটনা ঘটেছে।


বুধবার ভারতের উত্তরপ্রদেশের রাজধানী লখনউ থেকে ২০০ কিলোমিটার দূরে অবস্থিত সন্ত কবীর নগরে বিজেপির জেলা কমিটির কার্যনির্বাহী সভায় এ ঘটনা ঘটে।


ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, কার্যনির্বাহী বৈঠকের সময় বিজেপির সংসদ সদস্য শরদ ত্রিপাঠী ও বিজেপি বিধায়ক রাকেশ বাঘেল প্রথমে কথা কাটাকাটি, তারপর একে অপরের দিকে ধেয়ে গিয়ে গালিগালাজ। পরে শুরু হয় হাতাহাতি। সেই হাতাহাতি করতে করতেই একে অপরকে জুতো দিয়ে পেটাতে আরম্ভ করেন তারা।


ঘটনার সূত্রপাত হয়, যখন সংশ্লিষ্ট জেলার কেন্দ্র থেকে সংসদ সদস্য হওয়া শরদ ত্রিপাঠী জানতে চান, স্থানীয় একটি রাস্তার শিলান্যাসের পাথরে তার নাম খোদাই করা নেই কেন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে ওই জেলারই মেহনদাওয়াল কেন্দ্রের বিধায়ক রাকেশ বাঘেল বলেন, ওটি তার সিদ্ধান্তেই হয়েছে। এরপরই শুরু হয় কথা কাটাকাটি।


পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়। ওই দুই নেতার বিরুদ্ধে কী সিদ্ধান্ত নেবে ভারতীয় জনতা পার্টি, তা এখনও জানানো হয়নি।


প্রসঙ্গত, ৪৭ বছরের শরদ ত্রিপাঠি সন্ত কবীর নগর লোকসভা কেন্দ্রের সংসদ সদস্য। অন্যদিকে, ৫২ বছর বয়সী বিধায়ক রাকেশ বাঘেল মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের তৈরি করা 'হিন্দু যুব বাহিনী'র সদস্য।


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com