মূর্তি বানাতে বানাতে বিজেপিই একদিন মূর্তি হয়ে যাবে : মমতা
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১৯:৩৩
মূর্তি বানাতে বানাতে বিজেপিই একদিন মূর্তি হয়ে যাবে : মমতা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেশ থেকে রাজনৈতিকভাবে বিজেপিকে নির্মূল করার আহ্বান জানিয়ে বলেছেন, ‘ওদের এখন একটাই কাজ - স্ট্যাচু (মূর্তি) নির্মাণ। এছাড়া আর কিছুই নয়। ওই মূর্তি নির্মাণ করতে করতে নিজেরাই একদিন মূর্তি হয়ে যাবে। আগামীদিনে ভারতে ওরা যাতে সত্যিই মূর্তি হয়ে যায় তা-ই করতে হবে। কমপক্ষে দেশ বাঁচুক, বিজেপি গেলে দেশ বাঁচবে। ওরা যাক, দেশ থাক, দেশ বাঁচুক। আপনাদেরকে দেশ বাঁচানোর লড়াই চালিয়ে যেতে হবে।’


মমতা বন্দ্যোপাধ্যায় শুক্রবার কলকাতার নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূল কংগ্রেসের বর্ধিত সাধারণ সভায় দলীয় নেতা ও জনপ্রতিনিধিদের উদ্দেশে এ আহ্বান জানান।


বিজেপি’র তীব্র সমালোচনা করে মমতা বলেন, ‘বিজেপি হলো ইতিহাস পরিবর্তনকারী, নাম পরিবর্তনকারী, নোট চেঞ্জার। কিন্তু গেম চেঞ্জার নয়। ওরা দেশের বিপদ।
তিনি বলেন, ওরা ইতিহাস পরিবর্তন করে দিচ্ছে, নাম পরিবর্তন করে দিচ্ছে। মনে হচ্ছে যেন ওরাই দেশটার জন্ম দিয়েছে। কিন্তু দেশের স্বাধীনতার সময় ওদের কোনো খোঁজই ছিল না। এই দল সংবিধান ও ফেডারেল কাঠামো পরিবর্তন করে দিচ্ছে।


মমতা বিজেপিশাসিত অসমে জাতীয় নাগরিক পঞ্জি (এনআরসি) প্রসঙ্গ উত্থাপন করে সেখানকার মানুষজনের দুর্ভোগের কথা বলেন। তিনি সেখানকার বাঙালি হিন্দু-মুসলিমদের ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দিয়েছেন। অসমে এনআরসির নামে বাঙালি, বিহারি, নেপালি খেদাও চলছে বলেও তিনি মন্তব্য করেন।


বিবার্তা/হুমায়ুন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com