শিরোনাম
বেতন না দেয়ায় দিল্লিতে খুন ফ্যাশন ডিজাইনার
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১৬:০১
বেতন না দেয়ায় দিল্লিতে খুন ফ্যাশন ডিজাইনার
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঠিকমতো বেতন না দেয়ায় এক ফ্যাশন ডিজাইনারকে খুন করেছে তিন কর্মী। ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লিতে বুধবার রাতে।


৫৩ বছরের মালা লাখানি নামে ওই ফ্যাশন ডিজাইনার এবং তার নিরাপত্তারক্ষী বাহাদুর সিংকে খুন করা হয়। ঘটনার পর ওই রাতেই পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।


মালা লাখানি দিল্লির বসন্ত কুঞ্জের বাসিন্দা। গ্রিন পার্কে তার একটি বুটিক রয়েছে। আর বাড়িতে নিজের বুটিকের জন্য ছোট একটি অফিস। সেই অফিসেই তার সঙ্গে কাজ করেন কয়েকজন কর্মী।


পুলিশ জানিয়েছে, বুধবার রাতে দীর্ঘক্ষণ দরজা খোলা এবং ঘরের বাইরে নিরাপত্তারক্ষীর সিটটা ফাঁকা দেখে থানায় ফোন করে কয়েকজন প্রতিবেশী পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে, ভেতরে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মালা লাখানি এবং তার নিরাপত্তারক্ষী। দু’জনেরই শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত।


কী ভাবে খুন করা হল বা কে এর জন্য দায়ী এর তদন্ত শুরু করে পুলিশ। তবে রাত ৩টা নাগাদ থানায় তিন ব্যক্তি যান। নিজেদের মালা লাখানির কর্মচারী বলে পরিচয় দিয়ে খুনের ঘটনায় আত্মসমর্পণ করেন তারা।
তাদের অভিযোগ, মালা ঠিকমতো বেত দিতেন না তাদের। সে কারণেই তারা এ কাজ করেছে। খুন করে বাড়িতে ডাকাতির পরিকল্পনা ছিল তাদের


পুলিশ জানিয়েছে, খুনটা রাত ১০টা থেকে ১২টার মধ্যে হয়েছে। ওই কর্মীরা হলো- রাহুল আনোয়ার, রহমত ও ওয়াসিম। চার বছর ধরে মালা লাখানির অধীনে কাজ করছিল তারা। তবে খুনের পেছনে অন্য কোনো উদ্দেশ্য ছিল কি না তা খতিয়ে দেখছে পুলিশ। সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com