ভারতে ফের গণপিটুনিতে দুইজনের মৃত্যু!
প্রকাশ : ৩০ জুলাই ২০১৮, ১০:১৭
ভারতে ফের গণপিটুনিতে দুইজনের মৃত্যু!
কলকাতা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতে ফের গণপিটুনিতে মৃত্যুর ঘটনা ঘটেছে। এবারে গুজরাটের দাহোদে চোর সন্দেহে এক দলিত যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তারই আরেক বন্ধু।


পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে দাহোদ জেলার কালি মাহুদি গ্রামে মোবাইল চোর সন্দেহে ২২ বছর বয়সী আজমল ভায়োনিয়া নামে এক যুবককে গণপিটুনি দেয় অন্তত বিশ জনের একটি দল। লাঠি, রড দিয়ে প্রচণ্ড মারধর করা হয় তার বন্ধু ভারু মাথুরকেও (২৫)। দুইজনই পূর্ব গুজরাটের দলিত অধ্যুষিত দাহোদ জেলার বাসিন্দা।


জানা গেছে, কয়েকদিন আগেই ওই দুই যুবক কারাগার থেকে মুক্তি পায়। চুরি, ছিনতাই, ডাকাতির অভিযোগেই কারাগারে থাকতে হয়েছিল তাদের।


পুলিশ কর্মকর্তারা বলছেন, শনিবার রাতেই কয়েকজন গ্রামবাসী তাদের এই খবর দেয়। এরপর পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছয় তখন ওই দুই যুবকের ওপর হামলা করছিল উন্মত্ত জনতা। পুলিশ ওই দুইজনকে উদ্ধারের চেষ্টা করলেও ঘটনাস্থলেই মৃত্যু হয় আজমলের। অন্যজনকে লিমডিতে সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


এই ঘটনায় স্থানীয় লিমডি পুলিশ থানায় কয়েকজন অপরিচিত ব্যক্তির বিরুদ্ধে হত্যা, সংঘর্ষ ও নির্যাতনের অভিযোগ করেছে। যদিও এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে অভিযুক্তদের সনাক্তের চেষ্টা চলছে।


বিবার্তা/ডিডি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com