দিল্লিতে একই পরিবারের ১১ জনের মরদেহ উদ্ধার
প্রকাশ : ০১ জুলাই ২০১৮, ১১:৪৭
দিল্লিতে একই পরিবারের ১১ জনের মরদেহ উদ্ধার
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের রাজধানী দিল্লিতে একটি ঘরের মধ্যে থেকে একই পরিবারের ১১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উত্তর দিল্লির বুরারির সান্তনগরের একটি ঘর থেকে রবিবার সকালে দেহগুলো উদ্ধার করা হয়।


পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে সাতজন নারী ও চারজন পুরুষ। এদের মধ্যে ৭৫ বছর বয়সী এক বৃদ্ধা ও তিন শিশু রয়েছে। আত্মহত্যা নাকি খুন, তা খতিয়ে দেখছে পুলিশ।


সবকটি দেহ হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় পাওয়া গেছে। ওই পরিবারের একটি আসবাব ও একটি মুদিখানা দোকান রয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে করছে পুলিশ। তবে ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। আর্থিক সমস্যার জেরে আত্মহত্যা কিনা, তা স্পষ্ট নয়।


মৃতদেহ মধ্যে রয়েছে দুই ভাই, তাদের স্ত্রী ও দুই ছেলে। এছাড়াও তাদের বৃদ্ধা মা ও বোনদেরও মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। মায়ের দেহ মাটিতে পড়ে থাকতে দেখে পুলিশ। তাকে খুন করা হয়েছিল বলে অনুমান।


মৃতদেহ উদ্ধার করে গুরু গোবিন্দ সিং হাসপাতালে নিয়ে গিয়েছে পুলিশ। সেখানেই হবে ময়নাতদন্ত।


পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, প্রায় ২০ বছর ধরে বুরারি এলাকার ২৪ সন্ত নগরের দোতলা বাড়িতে থাকত ওই পরিবারটি। দুই ভাই ললিত এবং ভুবনেশ্বর তাদের পরিবার নিয়ে ওই বাড়িতে থাকতেন। সঙ্গে থাকতেন তাদের মা, এক বিধবা বোন। তাদের আসল বাড়ি রাজস্থানে। পারিবারিক মুদির দোকানের ব্যবসা রয়েছে ললিত-ভুবনেশ্বরদের। এ ছাড়াও বড় ভাই ললিতের একটি আসবাবের দোকানও ছিল। বাড়ির নিচেই তার দোকান।


এক প্রতিবেশী জানিয়েছেন, বেশ কয়েক দিন ধরে বন্ধ ছিল আসবাবের দোকানটি। দেখা যাচ্ছিল না ললিত বা ভুবনেশ্বরের পরিবারের কাউকেই। সন্দেহের বশে বেশ কয়েক জন জানালা দিয়ে ঘরের মধ্যে উঁকি দেন। তখনই তারা ঘরের মধ্যে ঝুলন্ত লাশ দেখতে পান। খবর দেয়া হয় বুরারি পুলিশ স্টেশনে।


পুলিশ আর বিস্তারিত কিছু জানায়নি। সূত্র: আনন্দবাজার ও এনডিটিভি


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com