শিরোনাম
যৌন ব্যবসায় জড়িত দুই ভারতীয় অভিনেত্রী আটক
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ২২:৪৮
যৌন ব্যবসায় জড়িত দুই ভারতীয় অভিনেত্রী আটক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

টালিগঞ্জের বেশ ক'জন অভিনেত্রীর যৌন ব্যবসায় জড়িত থাকার কথা চাউর হয়েছে আগেই। কিন্তু এবার আর শোনা কথা নয়, রবিবার হায়দরাবাদে যৌন ব্যবসা করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন টলিউডের এক অভিনেত্রীসহ বাংলা টেলিভিশনের পরিচিত আরেক বাঙালি অভিনেত্রী।


তবে বিষয়টিকে স্পর্শকাতর বিবেচনায় এদের নাম গোপন রেখেছে পুলিশ। জানা যায়, কলকাতায় খবরটি চাউর হওয়া মাত্র ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।


হায়দরাবাদের নর্থ জোন টাস্কফোর্সের ইন্সপেক্টর নাগেশ্বর রাও জানান, স্থানীয় পুলিশের কাছ থেকে খবর পেয়ে টাস্কফোর্সের গোয়েন্দারা বানজারা হিলসের কাছে অভিজাত তাজ ডেকান হোটেলের একটি ঘরে তল্লাশি চালায়। এসময় তারা এক অভিজাত যৌন ব্যবসা চক্রকে ধরে ফেলে। সেখান থেকে এক টলিউড অভিনেত্রী এবং বাংলা টেলিভিশনের এক পরিচিত অভিনেত্রীকে গ্রেপ্তার করা হয়েছে।


এদিন ওই হোটেলের ম্যানেজারকে গ্রেপ্তার করে তার কাছ থেকে ৫০ হাজার টাকা এবং ৩টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়। ওই দুই ভারতীয় বাঙালি অভিনেত্রীসহ আটক বাকি সবাইকে পুলিশে সোপর্দ করার পাশাপাশি চক্রের মূল হোতাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানা যায়।


উল্লেখ্য, ভারতসহ বিশ্বের মডেল-অভিনেত্রীরা এমন যৌন ব্যবসায় যুক্ত থাকেন বলে খোদ শোবিজ অঙ্গনকেই 'পতিতা তৈরির কারখানা' বলার সুযোগ পান এক শ্রেণির সমালোচক।


বিবার্তা/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com