শিরোনাম
ক্যানসারাক্রান্ত কিশোরীকে গণধর্ষণের পর ধর্ষণ
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৭, ০৬:৪৬
ক্যানসারাক্রান্ত কিশোরীকে গণধর্ষণের পর ধর্ষণ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবার ব্লাড ক্যানসারে আক্রান্ত এক কিশোরীর (১৬) সম্ভ্রমহানির ঘটনা ঘটলো ভারতের উত্তরপ্রদেশে। একের পর এক ধর্ষণের ঘটনায় সমালোচকের কাছে ভারত এক ধর্ষণ রাষ্ট্র। সেদেশে প্রকাশ্যে ধর্ষণ, প্রতিনিয়ত ধর্ষণ এগুলো আজ স্বাভাবিক ঘটনা। কিন্তু সম্প্রতি যা ঘটলো তাতে ঘৃণায় বিস্মিত না হয়ে থাকা যায় না।


হ্যা এবার ধর্ষণের শিকার এক কিশোরীকে ধর্ষণ করলেন স্বয়ং আশ্রয়দাতা!


জানা যায়, গত শনিবার ঘটনার দিন সন্ধ্যায় বাজারে যায় ওই কিশোরী। তখনই তাকে মোটরসাইকেলে করে বাড়ি ছেড়ে দেওয়ার কথা বলে শুভম নামের এক পরিচিত যুবক। কিন্তু বিশ্বাসের ঘরে অচিরেই চুরি করে বসে ওই যুবক। সুযোগ বুঝে কিশোরীকে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে রাত ১১টা পর্যন্ত সে এবং তার বন্ধু সুমিত কিশোরীটিকে পালাক্রমে ধর্ষণ করে। এরপর ফেলে রেখে যায় এক নির্জন রাস্তায়।


ওদিকে রাস্তায় আহত অবস্থায় পড়ে থাকার পর মোটরসাইকেল আরোহী বীরেন্দ্রর কাছে আশ্রয় চায় নির্যাতিতা। সাহায্যের আশায় সমস্ত ঘটনা খুলে বলে। কিন্তু সাহায্যের বদলে বীরেন্দ্রও তাকে ধর্ষণ করে। এরপর সেখানেই ফেলে রেখে চলে যায়।


পরে রাত ২টার দিকে স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দিলে পুলিশ এসে নির্যাতিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এরপরই তিনজনের নামে মামলা করে পুলিশ। অভিযানে গ্রেফতার করা হয় বীরেন্দ্রকে। বাকি দুই অভিযুক্ত শুভম এবং সুমিতকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানা যায়।


বিবার্তা/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com