শিরোনাম
পশ্চিমবঙ্গে এক বাংলাদেশি আটক
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৭, ১৪:৫৯
পশ্চিমবঙ্গে এক বাংলাদেশি আটক
কলকাতা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতে অবৈধ প্রবেশের অভিযোগে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার টিটাগড় থেকে এক বাংলাদেশি নাগরিককে আটক করেছে রাজ্যটির পুলিশ।


জানা যায়, রবিবার সন্ধ্যায় টিটাগড়ের বুড়ি বাজারে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখে এক ব্যক্তিকে প্রথমে আটক করে টিটাগড় থানার পুলিশ। এরপর তাকে জিজ্ঞাসাবাদের পর প্রথমে নিজেকে শ্যামল মণ্ডল বলে পরিচয় দেয়। এরপর স্থানীয় পরিচয় পত্র ও ঠিকানা জানতে চাইলে তা বলতে না পারায় সন্দেহ হয় পুলিশের।


আরো জানা যায়, পরে জেরায় ওই ব্যক্তি জানায় যে সে বাংলাদেশের নারায়নগঞ্জের বাসিন্দা। তার নাম মহ: খোকন (৪১)। এরপরেই ভারতে প্রবেশের বৈধ পাসপোর্ট বা ভিসা না থাকায় তাকে গ্রেফতার করে।


আটক খোকন জানিয়েছে পারিবারিক অশান্তির জেরে দেশ ছেড়ে পশ্চিমবঙ্গে চলে আসে এবং টিটাগড়ে তার এক আত্মীয়ের বাড়ি খুঁজতে গিয়ে না পেয়ে এদিক ওদিক ঘুরছিলেন, সেসময়ই তার গতিবিধি দেখে সন্দেহ হওয়াতেই তাকে আটক করা হয়। এদিকে ওই ব্যক্তির আটকের খবরে জঙ্গি ধরা পড়ার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।


খোকনের বিরুদ্ধে ১৪ ফরেনার্স অ্যাক্টে অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার সকালে অভিযুক্তকে ব্যারাকপুর মহুকুমা আদালতে তোলা হয়েছে।


বিবার্তা/ডিডি/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com