সহকর্মীর মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ভারতীয় কর্নেল
প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৭, ১৪:৩৬
সহকর্মীর মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ভারতীয় কর্নেল
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

সহকর্মীর মেয়েকে ধর্ষণের অভিযোগে ভারতীয় সেনাবাহিনীর এক কর্নেলকে গ্রেফতার করেছে পুলিশ। ৫৬ বছরের ওই কর্নেল হিমাচল প্রদেশের শিমলায় আর্মি ট্রেনিং কমান্ডে (এআরটিআরএসি) কর্মরত।


শিমলার সদর থানার পুলিশ জানিয়েছে, এআরটিআরএসির এক লেফটেন্যান্ট কর্নেল মঙ্গলবার সন্ধ্যায় তার মেয়েকে সাথে নিয়ে থানায় আসেন। সেই সময় ওই তরুণী বেহুঁশ অবস্থায় ছিল।


লেফটেন্যান্ট কর্নেলের অভিযোগ, বাড়িতে ডেকে নিয়ে গিয়ে তার মেয়েকে ধর্ষণ করেছেন কর্নেল পদমর্যাদার এক কর্মকর্তা। অভিযোগ দায়ের করার পর পুলিশ ওই তরুণীকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তার জ্ঞান ফিরলে পুলিশের কাছে একই অভিযোগ জানায় ২১ বছর বয়সী ওই তরুণী।


মঙ্গলবার রাতেই ওই কর্নেলকে আটক করা হয়। পরে বুধবার তাকে গ্রেফতার করে পুলিশ।


শিমলার পুলিশ সুপার সৌম্য সম্বাসিবান ওই অভিযোগ দায়েরের কথা ও কর্নেলকে গ্রেপ্তারের কথা নিশ্চিত করেছেন, কিন্তু কর্নেলের পরিচয় প্রকাশ করতে রাজি হননি।


পুলিশ সূত্রে খবর, কর্নেলের সঙ্গে প্রায়শই ফোনে কথাবার্তা হত ওই তরুণীর। কয়েক দিন আগেই তাকে বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন কর্নেল। সেটা ঠিক কী কারণে তা জানার চেষ্টা করেছে পুলিশ।


প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, মডেলিংকেই পেশা হিসেবে বেছে নিতে চান ওই তরুণী। ওই কর্নেল তাকে মডেলিং-এর কাজ পাইয়ে দেয়ার লোভ দেখিয়েছিলেন কি না তা-ও খতিয়ে দেখছে পুলিশ। সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com