শিরোনাম
স্ত্রীর সাথে পরকীয়ার সন্দেহে বন্ধুকে খুন
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৭, ২২:২৭
স্ত্রীর সাথে পরকীয়ার সন্দেহে বন্ধুকে খুন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্ত্রীর সাথে পরকীয়ার সন্দেহে বন্ধু বিপিনকে খুন করে দেহ টুকরো টুকরো করে ফ্রিজে ভরে রাখেন বাদল। বাদল মণ্ডল ওরফে স্বপন সিংড়ার সঙ্গে কাজ করতেন বিপিন যোশি। হঠাৎ করেই বাদল তার স্ত্রীকে সন্দেহ করতে থাকেন, যে তার বন্ধু বিপিন তার স্ত্রীর সাথে পরকীয়ায় লিপ্ত। আর এই সন্দেহের জের ধরেই এই ঘৃণ্য ঘটনা।


ভারতীয় সংবাদ মাধ্যমের বরাত দিয়ে জানা যায়, দক্ষিণ দিল্লির মেরাউলিতে এ ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ জানিয়েছে, বাদল বিপিনের মাথা কেটে নিজের ভাড়া করা ফ্ল্যাটের ফ্রিজে তার শরীরের কাটা অংশগুলো ভরে রেখেছিলেন।


পুলিশের দেয়া তথ্যানুযায়ী, একটি রেস্তোরাঁয় কর্মরত ছিলেন বিপিন আর বাদল। চলতি মাসের ৯ তারিখ থেকে বিপিন নিখোঁজ ছিলেন। গত রবিবার বাদলের বাসার ফ্রিজ থেকে বিপিনের ছিন্ন বিচ্ছিন্ন লাশ পাওয়া যায়। এর তিন দিন পর ওডিশা থেকে বাদলকে আটক করা হয়।


পুলিশকে বাদল জানান, তার অনুপস্থিতিতে বিপিনকে বেশ কয়েকবার বাড়িতে যেতে দেখেছেন তিনি। সন্দেহ ছিলো তার স্ত্রীর সাথে বিপিনের অবৈধ সম্পর্ক আছে। সেই কারণেই বিপিনকে খুন করার এই পরিকল্পনা বাদলের।


জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, খুন করার কিছুদিন আগে রেস্তোরাঁ থেকে ছুটি নিয়েছিল বাদল। কেউ যেন খুনের জন্য বাদলকে সন্দেহ না করতে পারে, সে জন্যই পরিকল্পিতভাবে এই ছুটি নেয়া হয়েছিল।


ঘটনার দিন বাদল বিপিনের সঙ্গে মদ্যপান করেন। তারপর বাদল তাকে খুন করেন। খুনের পর বাদল প্রথমে কলকাতায় পালিয়ে যান। দিল্লি পুলিশের একটি দল তার মোবাইল ফোন ট্র্যাক করে পুরুলিয়া গ্রামে পৌঁছালেও সেখানে তাকে পাওয়া যায়নি। পরে ওডিশা থেকে তাকে আটক করা হয়। সূত্র : পিটিআই


বিবার্তা/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com