শিরোনাম
তৃণমূলে যোগ দিলেন ইন্দ্রানী হালদার
প্রকাশ : ২১ জুলাই ২০১৭, ১৭:৩৬
তৃণমূলে যোগ দিলেন ইন্দ্রানী হালদার
কলকাতা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তৃণমূলে যোগ দিলেন জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। শুক্রবার কলকাতার ধর্মতলায় একুশে জুলাইয়ের শহীদ মঞ্চ থেকে তৃণমূলে যোগ দেন ইন্দ্রানী।


এসময় সেখানে উপস্থিত ছিলেন দলের নেত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সহ দলের মহাসচিব ও শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি, নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমসহ মন্ত্রিসভার অন্য সদস্যরা।


উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্য সভাপতি ও সাংসদ সুব্রত বক্সি, মুকুল রায়, অভিষেক ব্যানার্জি, শতাব্দী রায়, দীপক অধিকারী (দেব), যোগেন চৌধুরী ও অন্য সাংসদরা। পাশাপাশি সঙ্গীত শিল্পী কবির সুমন, নচিকেতা, শুভাপ্রসন্ন, কবি শুবোধ সরকার, অভিনেতা ইন্দ্রনীল রুদ্র, ভরত কল, সায়ন্তনী, জুন মালিয়াসহ বিনোদন জগতের শিল্পীরাও উপস্থিত ছিলেন।


তৃণমূলে যোগ দিয়ে ইন্দ্রানী বলেন, ‘আমাকে গ্রহণ করার জন্য মমতা ব্যানার্জিকে সশ্রদ্ধ প্রণাম। আমার অনেক অনেক শ্রদ্ধা এই দলের সকল জনপ্রিয় নেতাদের জন্য এবং সকল মানুষদের জন্য, যাঁরা তৃণমূলের জন্য কাজ করেন’। ইন্দ্রানী আরও বলেন, ‘আমরা সবাই এক হয়ে বাঁচবো এবং আমরা সবাই এক হয়ে পশ্চিমবঙ্গের ভাল চিন্তা করবো। এইটুকু বলতে পারি যে আমার সবকিছু রইল তৃণমূল কংগ্রেসের জন্য। আপনারা আশীর্বাদ করবেন আমি যেন দিদির আশীর্বাদে মানুষের জন্য সত্যিই কিছু কাজ করতে পারি’।


উল্লেখ্য, ১৯৯৩ সালের ২১ জুলাই কলকাতার ধর্মতলায় কংগ্রেসের তৎকালীন যুবনেত্রী মমতা ব্যানার্জির জনসভাকে ঘিরে পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষে ওই এলাকা রণক্ষেত্রের চেহারা নিয়েছিল। সেই ঘটনায় পুলিশের গুলিতে ১৩ জন যুব কংগ্রেস কর্মী মারা গিয়েছিলেন। তাঁদের প্রতি শ্রদ্ধা জানাতে প্রতি বছর এই দিনটিকে শহীদ দিবসের মর্যাদা দিয়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পালন করা হয়।


বিবার্তা/ডিডি/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com