শিরোনাম
সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৭জন নিহত
প্রকাশ : ২২ মার্চ ২০১৭, ২১:০৮
সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৭জন নিহত
কলকাতা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পশ্চিমবঙ্গের বর্ধমান জেলায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের সাত সদস্য নিহত হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে বর্ধমানের রথতলায় ২ নম্বর জাতীয় সড়কে এ ঘটনা ঘটে।


জানা যায়, দুর্গাপুরগামী একটি মারুতি গাড়ির ওপর রাস্তা মেরামতের পিচ ভর্তি একটি ট্যাঙ্কার উল্টে যায়। গাড়িটির ভিতর থেকে শিশুর আর্তনাদ শুনে স্থানীয়রা, পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধারে এগিয়ে আসে। কিন্তু কাউকে জীবিত অবস্থায় উদ্ধার করা যায়নি।


পুলিশ সূত্রে জানা যায়, রেলওয়ে পুলিশ ফোর্সের (আরপিএফ) কর্মকর্তা রাজন কুমার তার পরিবারের সদস্যদের নিয়ে কলকাতা থেকে বিহারে যাচ্ছিলেন। সম্প্রতি রাজন কুমারের বাবা এস.এন.সিং একটি গাড়ি কিনেছিলেন। সেই গাড়িটি নিয়েই বিহারের ভোজপুরে দেশের বাড়ি যাচ্ছিলেন রাজনের পরিবার। কিন্তু পথেই দুর্ঘটনার মধ্যে পড়ে তাদের গাড়িটি।


স্থানীয় বাসিন্দারা জানান, পিচ বোঝাই ট্যাঙ্কারটি বামদিক থেকে ওই গাড়িটিকে ওভারটেক করার চেষ্টা করছিল। গাড়িটিকে জায়গা দিতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায় ট্যাঙ্কার। আর তার তলায় চাপা পড়ে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। মূহুর্তের মধ্যেই দুইটি গাড়িতেই আগুন ধরে যায়। প্রাণ হারায় গাড়িতে থাকা সাত জনই। এসময় গাড়ির মধ্যে থাকা একটি ছোট্ট শিশু হেল্প বলে চিৎকার করলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। কারণ গায়ে গরম পিচ পড়ে তারও মৃত্যু হয়। ঘটনার পর উত্তেজিত মানুষ ২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


কয়েকদিন আগেই অপর একটি সড়ক দুর্ঘটনায় নিহত হন সঙ্গীতশিল্পী কালিকাপ্রসাদ ভট্টাচার্য। সেই স্মৃতি এখনও ভোলা সম্ভব হয়নি। গত বছর ওই এলাকা থেকেই মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন তৃণমূল সংসদ সদস্য ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার ঘটনাস্থল সেই দুর্গাপুর এক্সপ্রেসওয়ে।


বিবার্তা/ডিডি/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com