শিরোনাম
বাবুল সুপ্রিয়’র গাড়ি বহরে হামলা
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৭, ০০:৩৩
বাবুল সুপ্রিয়’র গাড়ি বহরে হামলা
কলকাতা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতের কেন্দ্রীয় ভারী শিল্প মন্ত্রী ও গায়ক বাবুল সুপ্রিয়’র গাড়ি বহরে হামলার অভিযোগ ওঠেছে পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের একদল কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। সোমবার বিকালে পশ্চিমবঙ্গের দুর্গাপুরের অন্ডালে তার গাড়ি বহরকে লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ করা হয়।


পাশাপাশি তাকে কালো পতাকাও দেখানো হয় বলে অভিযোগ করা হয়। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো রণক্ষেত্র হয়ে ওঠে অন্ডালের ডিভিসি মোড়।


এদিন বিকালে নিজের কেন্দ্র আসানসোল লোকসভা কেন্দ্রের অন্তর্গত দুর্গাপুর স্টিল তাপবিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। অন্ডালের ডিভিসি মোড়ে বাবুলের গাড়ি বহর পৌঁছোনোর ঠিক আগেই তাকে প্রথমে কালো পতাকা দেয়া হয়। এরপর গাড়ি বহর সামনের দিকে এগোতেই তার গাড়িকে লক্ষ্য করে ইট ও পাথর ছুড়ে মারে। বেশ কয়েকজন লাঠি নিয়েও বাবুলের গাড়ি বহরের দিকে ধাওয়া করে। যদিও কেন্দ্রীয় মন্ত্রী অক্ষত আছেন বলে জানা গেছে।


তবে ঘটনাস্থলে রাজ্য পুলিশের সদস্যরা থাকলেও তারা নীরব ছিলেন বলে অভিযোগ করা হয়। দলের একজন সংসদ সদস্যের ওপর হামলার খবর পেয়েই ঘটনাস্থলে ছুঁটে যান বিজেপির কর্মী-সমর্থকরা। তারপরই ঘটনাস্থলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসে কেন্দ্রীয় মন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীরা।


বাবুল জানান, অনুষ্ঠানস্থলে আমার গাড়ি পৌঁছোনোর পরই তৃণমূলের কর্মীরা স্লোগান দিতে থাকে এবং আমাকে লক্ষ্য করে পাথর ছোঁড়ে। তার অভিযোগ ঘটনার সময় স্থানীয় অন্ডাল থানার পুলিশ কোনো পদক্ষেপই নেয়নি।


যদিও স্থানীয় থানার তরফে জানানো হয়েছে, কেন্দ্রীয় মন্ত্রীর ওপর হামলার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


বিবার্তা/ডিডি/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com