শিরোনাম
বিজেপি ছেড়ে এবার তৃণমূলে যোগ দিলেন তন্ময়
প্রকাশ : ৩০ আগস্ট ২০২১, ২১:২১
বিজেপি ছেড়ে এবার তৃণমূলে যোগ দিলেন তন্ময়
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) ফের ভাঙন। মুকুল রায়ের পর দল ছাড়লেন আরও এক বিধায়ক। এবার বিজেপি ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন পশ্চিমবঙ্গ রাজ্যের বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ। সোমবার কলকাতায় রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর হাত থেকে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন তিনি।


গত বিধানসভা নির্বাচনে ২০০ আসন নিয়ে পশ্চিমবঙ্গ রাজ্যে সরকার গড়ার হুঙ্কার দিয়েছিল বিজেপি। কিন্তু তাঁদের সেই স্বপ্ন ভঙ্গ হয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা রাখেন রাজ্যবাসী। নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসে তৃণমূল। বিধানসভায় ৭৭ আসন পায় বিজেপি।


তৃণমূল কংগ্রেসে যোগ দেয়ার পর তন্ময় ঘোষ বলেন, ‘রাজ্যের উন্নয়ন কর্মকাণ্ডে সামিল হতেই তৃণমূলে যোগ দিলাম।’ একই সঙ্গে তিনি বিজেপির অন্য বিধায়কদেরও তৃণমূলে যোগ দেয়ার আহ্বান জানান।


তন্ময় ঘোষ আরও বলেন, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মিলে বাংলার মানুষের জন্য কাজ করতে চাই। বিজেপিতে থেকে মানুষের জন্য কাজ করতে পারছিলাম না, তাই বিজেপি ত্যাগ করলাম। বিষ্ণুপুরের মানুষের জন্য কাজ করে চলেছি। আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিষ্ণুপুরের মানু্ষের জন্য আরও কাজ করে যেতে চাই।’‌


এর আগে গত ১১ জুন বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। ফলে বিজেপির বিধায়ক সংখ্যা কমে যায়। বিধানসভায় ৭৭ আসনে জেতা বিজেপির বিধায়ক সংখ্যা এখন কমে ৭৩ হয়ে গিয়েছে। মুকুল রায় এবং তন্ময় ঘোষের আগে বিজেপি থেকে বিধায়ক পদ ছাড়েন যথাক্রমে শান্তিপুর ও দিনহাটার বিধায়ক জগন্নাথ সরকার ও নিশীথ প্রামাণিক।


বিবার্তা/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com