শিরোনাম
প্রবেশপত্রে নারীর ‘নগ্ন’ ছবি!
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৭, ১৫:০৮
প্রবেশপত্রে নারীর ‘নগ্ন’ ছবি!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

চাকরির বিজ্ঞপ্তি দেখে আবেদন করেছিলেন এক শিক্ষার্থী। কিন্তু পরীক্ষার প্রবেশপত্র বাড়িতে আসতেই চক্ষু চড়ক গাছ। কারণ সেখানে ওই ছাত্রীর ছবির জায়গায় লাগানো রয়েছে এক নারীর নগ্ন ছবি। অদ্ভুত এ ঘটনাটি ঘটেছে ভারতের বিহারে।


বিহারের নালন্দার বাসিন্দা ওই ছাত্রীর বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যমগুলোতে বলা হয়, বিহার স্টাফ সিলেকশনের শূন্যপদের বিজ্ঞপ্তি দেখে আবেদন জানিয়েছিলেন ওই ছাত্রী। ওই পরীক্ষার জন্য প্রায় ১৮ লাখেরও বেশি চাকরিপ্রার্থীর আবেদন জমা পড়েছিল। আগামী ২৯ জানুয়ারি এবং ৫, ১৯ ও ২৬ ফেব্রুয়ারি পরীক্ষার দিন হিসেবে ধার্য করা হয়। নির্ধারিত দিনে লিখিত পরীক্ষায় বসতে কমিশনের পক্ষ থেকে সকলকে প্রবেশপত্র পাঠানো হয়। প্রবেশপত্র পেয়ে চমকে যান তিনি।


কমিশন জানায়, কম্পিউটারের ক্রটির জন্য এই বিভ্রাট। বিখ্যাত এক অভিনেত্রীর নামে ওই ছাত্রীর নাম। যদিও দু’জনের পদবি আলাদা। তবুও কোনো ক্রুটির কারণে ছাত্রীর ছবির জায়গায় অভিনেত্রীর খোলামেলা একটি ছবি ছাপা হয়ে যায়।


এর আগে দেশটির বিভিন্ন সরকারি পরীক্ষার প্রবেশপত্রে গরু, কুকুরের ছবি ছাপার ঘটনা সামনে এসেছিল। তবে নগ্ন ছবি ছাপার ঘটনা এবারই প্রথম। স্টাফ সিলেকশনের পাঠানো প্রবেশপত্রের ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। সূত্র: ফিনান্সিয়াল এক্সপ্রেস


বিবার্তা/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com