শিরোনাম
এনার্জি ড্রিংকে আসক্তি, সাবধান!
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৭, ১৩:৫০
এনার্জি ড্রিংকে আসক্তি, সাবধান!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আজকাল শহুরে তরুণ-তরুণীদের কাচে এনার্জি ড্রিংক পান করাটা যেন ফ্যাশনের অংশ হয়ে গেছে। এমনকি গ্রাম-গঞ্জের বাজারও ছেয়ে গেছে স্বাস্থ্যহানিকর এই পানীয়। হরদম এটি পান করছে তরুণরা। কিন্তু এর কুফল যে কতটা মারাত্মক হতে পারে তার জ্বলন্ত প্রমাণ অস্টিন নামের এই ব্যক্তি।


মৃত্যুমুখ থেকে তিনি ফিরেছেন বটে! তবে বিকৃত হয়ে গেছে তার শরীরের প্রধান অংশ মাথা।
ইয়াহু নিউজের একটি প্রতিবেদন থেকে জানা যায়, অস্টিন অতিরিক্ত মাত্রায় এনার্জি ড্রিঙ্ক পান করতেন। এটি তার নেশায় পরিণত হয়েছিল। আর তার ফলে প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন এই ব্যক্তি।


অস্টিনের স্ত্রী ব্রিয়ানার এক ফেসবুক পোস্ট থেকে পুরো বিষয়টি জানা যায়। ব্রিয়ানা লেখেন, তার স্বামী কাজে ব্যস্ত থাকতে থাকতে যখন ক্লান্ত হয়ে পড়তেন তখনই শুরু করেছিলেন এনার্জি ড্রিঙ্ক পান করা। যা একসময় নেশায় বদলে যেতে থাকে। ঠিক একই সময়ে ব্রিয়ানা জানতে পারেন যে তিনি মা হতে চলেছেন। স্বাভাবিক ভাবেই খুব আনন্দিত হন তিনি।


কিন্তু এই আনন্দের মধ্যেই এক দুর্ঘটনা ঘটে যায় ব্রিয়ানা ও অস্টিনের জীবনে। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ার ফলে হাসপাতালে ভর্তি করতে হয় অস্টিনকে। চিকিৎসকদের থেকে ব্রিয়ানা জানতে পারেন যে, এই অসুস্থতার পেছনের অন্যতম কারণ হলো অতিরিক্ত পরিমাণে এনার্জি ড্রিঙ্ক পান। এর পরেই অস্ত্রোপচার করতে হয় অস্টিনের মস্তিষ্কে, যার ফলে মাথার প্রায় অর্ধেক অংশ জুড়ে তৈরি হয় এক বিশাল গর্ত।


বিবার্তা/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com