শিরোনাম
বিনামূল্যে নিওকেয়ার ডায়াপার দেবে দারাজ
প্রকাশ : ২৩ মে ২০১৭, ১২:৫৭
বিনামূল্যে নিওকেয়ার ডায়াপার দেবে দারাজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে নতুন মায়েদের জন্য সপ্তাহজুড়ে রাজধানীর ৪টি হাসপাতালে ৪ হাজার ডায়াপার বিনামূল্যে বিতরণ করার উদ্যোগ নিয়েছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড।


ইভেন্টটি সোমবার থেকে শুরু হয়েছে। চলবে ২৮ মে পর্যন্ত। ইনসেপ্টা’র প্রিমিয়াম ডায়াপার ব্র্যান্ড নিওকেয়ার অনুষ্ঠানটির প্রধান স্পন্সর হিসেবে ডায়াপার সরবরাহ করছে।


এই উদ্যোগে হাসপাতাল সহযোগী হিসেবে আছে হেলথ এন্ড হোপ, সিটি হাসপাতাল, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল এবং সেন্ট্রাল হাসপাতাল।


দারাজ বাংলাদেশ উল্লিখিত প্রতিটি হাসপাতালে একটি করে বুথ স্থাপন করেছে যাতে করে হাসপাতালের অন্যান্যরাও তাদের শিশুদের জন্য ডায়াপার ও দারাজ ভাউচার সমৃদ্ধ প্যাকেট সংগ্রহ করতে পারেন।


অন্যান্য স্বেচ্ছাসেবকদের পাশাপশি দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর, বেঞ্জামিন ডি ফুশিয়ের এই ইভেন্টে উপস্থিত থেকে ডায়াপার বিতরণ করবেন।


এবিষয়ে বেঞ্জামিন ডি ফুশিয়ের বলেন, ‘দারাজ বাংলাদেশ লিমিটেড হল মান ও বিশ্বস্ততার আরেক নাম। আমরা সবসময় ১০০ ভাগ নির্ভরযোগ্য ও ভেজালবিহীন পণ্য পৌঁছে দেই গ্রাহকের দোরগোড়ায়। আশা করছি নিওকেয়ারের সহায়তায় সপ্তাহব্যপী এই অনুষ্ঠানটি একটি অভূতপূর্ব ঘটনা হয়ে থাকবে এবং নতুন মায়েদের মাতৃত্বকাল শুরু হবে দারাজ ও নিওকেয়ারের হাত ধরে।’


এদিকে ইনসেপ্টা হাইজিন অ্যান্ড হসপিকেয়ার লিমিটেডের সেলস ইন চার্জ মো. মোহসিন আলম বলেন, ‘আমাদের এই প্রিমিয়াম ডায়াপার ব্র্যান্ডের সাথে নতুন মায়েদের মাতৃত্ব শুরু হবে ভাবতেই ভালো লাগছে। এদেশের ভবিষ্যৎ প্রজন্ম নিরাপদে বেড়ে উঠবে আর তাদের বেড়ে ওঠার পেছনে আমাদের ছোট অবদান থাকবে এই আমাদের চাওয়া।’


নিওকেয়ারের পাশাপাশি, দারাজ ওয়েবসাইটে বিভিন্ন ব্র্যান্ডেড ডায়াপার পাওয়া যাচ্ছে। ঢাকাবাসীদের জন্য, ডায়াপার অর্ডার করলেই থাকছে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারির নিশ্চয়তা।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com