শিরোনাম
স্বাস্থ্য সচেতনতায় রবির নতুন উদ্যোগ
প্রকাশ : ২২ মার্চ ২০১৭, ১৭:০৩
স্বাস্থ্য সচেতনতায় রবির নতুন উদ্যোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কর্মীদের কোলোরেকটাল ক্যান্সারের লক্ষণ, রোগ নির্ণয়, প্রতিকার ও চিকিসা সম্পর্কে সচেতন করতে অ্যাপোলো হসপিটাল ঢাকা’র সহযোগিতায় একটি সচেতনামূলক সেশনের আয়োজন করেছে রবি আজিয়াটা লিমিটেড।


মঙ্গলবার রাজধানীতে রবি কর্পোরেট অফিসে বিশ্ব কোলোরেকটাল ক্যান্সার দিবস উপলক্ষে সেশনটির আয়োজন করা হয়।


সেশনটির পাশাপাশি অ্যাপোলো হাসপাতাল’র সাথে একটি চুক্তি সই করেছে অপারেটরটি। চুক্তির আওতায় রবি’র কর্মীরা এখন থেকে অ্যাপোলো হাসপাতাল থেকে মূল্যছাড়ে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন।


রবি’র ফ্যাসিলিটিজ অ্যান্ড সার্ভিসেস’র ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল মামুন ও অ্যাপোলো হাসপাতাল’র বিজনেস ডেভেলপমেন্ট’র ডিরেক্টর এনায়েত উল্লাহ খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।


অধ্যাপক ডা. শেখ এম আবু জাফর, এমবিবিএস, এফআরসিএসআই (আয়ারল্যান্ড), ফেলোশিপ ইন হেপাটোবিলিটি সার্জারি (ভারত), সিনিয়র কনসালট্যান্ট এবং অধ্যাপক ডা. মো. মুজিবুর রহমান ভূঁইয়া, এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (গ্যাসস্ট্রোএন্টারোলজি), কোঅর্ডিনেটর অ্যান্ড সিনিয়র কনসালট্যান্ট- গ্যাসট্রোঅ্যান্টারোলজি সচেতনামূলক সেশনটি পরিচালনা করেন।


রবি’র ফ্যাসিলিটিজ অ্যান্ড সার্ভিসেস’র ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল মামুন অনুষ্ঠানটির উদ্বোধন করেন। এ সময় অপারেটরটির অক্যুপেশনাল হেলথ অ্যান্ড সেফটি’র জেনারেল ম্যানেজার উপস্থিত ছিলেন।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com