শিরোনাম
করোনা রোগী সেবাদানকারীদের জন্য হোটেল নির্ধারণ
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২০, ১৯:৩৮
করোনা রোগী সেবাদানকারীদের জন্য হোটেল নির্ধারণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনা আক্রান্ত রোগীদের স্বাস্থ্য সেবাদানকারী চিকিৎসক, নার্স ও অন্যান্য সদস্যদের কোয়ারেন্টাইন কিংবা অবস্থানের জন্য বেশ কয়েকটি আবাসিক হোটেল নির্ধারণ করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়।


মঙ্গলবার (১৪ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতরের হাসপাতাল ও ক্লিনিক শাখা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনায় আক্রান্ত রোগীদের সেবাদানকারী চিকিৎসক, নার্স ও অন্যান্য সদস্যদের অবস্থান বা কোয়ারেন্টাইনে থাকার জন্য হোটেল সমুহের নামের তালিকা এবং প্রয়োজনীয় রুমের সংখ্যা দেয়া হলো।


১। কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, কুর্মিটোলা। করোনায় আক্রান্ত রোগীদের সেবাদানকারীদের অবস্থান বা কোয়ারেন্টাইনের জন্য প্রস্তাবিত রুমের সংখ্যা ২১০টি। প্রস্তাবিত হোটেল, ঢাকা রিজিন্সী হোটেল এন্ড রিসোর্ট, উত্তরা।


২। শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল, মহাখালী, ঢাকা। করোনায় আক্রান্ত রোগীদের সেবাদানকারীদের অবস্থান বা কোয়ারেন্টাইনের জন্য প্রস্তাবিত রুমের সংখ্যা ১১০ থেকে ১২০টি। প্রস্তাবিত হোটেল। হোটেল অবকাশ, মহাখালী, ঢাকা। হোটেল জাকারিয়া, মহাখালী, ঢাকা। হোটেল রেনেসা, মহাখালী, ঢাকা। ঢাকা রিজেন্সী হোটেল এণ্ড রিসোর্ট, রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল ঢাকা ক্যান্টনমেন্ট। প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল। প্যাসিফিক লেক ভিউ এণ্ড রিসোর্ট, গুলশান-১, ঢাকা। লা-মিরিডিয়ান ঢাকা, এয়াপোর্ট, ঢাকা।


৩। কুয়েত মৈত্রি হাসপাতাল উত্তরা, ঢাকা। করোনায় আক্রান্ত রোগীদের সেবাদানকারীদের অবস্থান বা কোয়ারেন্টাইনের জন্য প্রস্তাবিত হোটেল। হোটেল মেফোলিফ, সেক্টর নং ১, উত্তরা। হোটেল মিলিনা, সেক্টর নং ৬, উত্তরা।


৪। মার্তৃ ও শিশু স্বাস্থ্য প্রশিক্ষণ প্রতিষ্ঠান, লালকুঠি বাজার ঢাকা। করোনায় আক্রান্ত রোগীদের সেবাদানকারীদের অবস্থান বা কোয়ারেন্টাইনের জন্য প্রস্তাবিত রুমের সংখ্যা ৭০ থেকে ৮০টি। গ্রান্ট প্রিন্স হোটেল, মিরপুর-১। হোটেল শ্যামলী, শ্যামলী, ঢাকা। হোটেল ড্রিমল্যান্ড, মিরপুর-১।


৫। মহানগর জেনারেল হাসপাতাল, বাবুবাজার, ঢাকা। করোনায় আক্রান্ত রোগীদের সেবাদানকারীদের অবস্থান বা কোয়ারেন্টাইনের জন্য প্রস্তাবিত রুমের সংখ্যা ৮০ থেকে ১০০টি। রাজমনি ঈশা খা, কাকরাইল, ঢাকা। ফারস হোটেল, পল্টন, ঢাকা। হোটেল ৭১ বিজয় নগর, ঢাকা।


৬। রেলওয়ে জেন জেনারেল হাসপাতাল, কমলাপুর, ঢাকা। করোনায় আক্রান্ত রোগীদের সেবাদানকারীদের অবস্থান বা কোয়ারেন্টাইনের জন্য প্রস্তাবিত রুমের সংখ্যা ৬০ থেকে ৭০টি। হোটেল সাগরীকা, রাজারবাগ, ঢাকা। হোটেল গ্রান্ড সারকেল ইন, রাজারবাগ, ঢাকা। হোটেল শালিমার, কমলাপুর, ঢাকা।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com