শিরোনাম
অনলাইনগুলো মশার মতো বংশবিস্তার করছে: ইশতিয়াক রেজা
প্রকাশ : ০২ আগস্ট ২০১৯, ২০:০৯
অনলাইনগুলো মশার মতো বংশবিস্তার করছে: ইশতিয়াক রেজা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সারাবাংলা ডটনেট ও গাজী টিভির এডিটর ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজা বলেছেন, বর্তমানে মশার মতো অনলাইনগুলো যেভাবে বংশবিস্তার করছে, তা মানুষের কোনো কাজে লাগছে না। এগুলো হলো ক্লিক সাংবাদিকতা।


শুক্রবার (২ আগস্ট) বিকেলে রাজধানীর এলিফ্যান্ট রোডের দীপনপুরে বিবার্তা২৪ডটনেটের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিবার্তার সম্পাদক বাণী ইয়াসমিন হাসি।



তিনি বলেন, বাংলাদেশ বর্তমানে ৮ থেকে ১০ হাজার অনলাইন আছে। কিন্তু কাউকে জিজ্ঞাসা করলে ১০ থেকে ১২টির বেশি নাম কেউ বলতে পারবেন না। তবে সাংবাদিকতার সবচেয়ে গণতান্ত্রিক মাধ্যম হলো অনলাইন। কারণ এখানে মানুষ খবর পড়ার পাশাপাশি নিউজটির মূল্যায়ন করতে পারেন এবং ফিডব্যাক দিতে পারেন।


অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু, নাটোর-৪ বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আবদুল কুদ্দুস প্রমুখ।



এছাড়াও বক্তব্য রাখেন ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি বাপ্পাদিত্য বসু, ঢাবির রোকেয়া হল সংসদের এজিএস ফাল্গুনী দাস তন্বী, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সদস্য জোবায়দুল হক রাসেল প্রমুখ।


বিশিষ্ট সাংবাদিক বাণী ইয়াসমিন হাসির নেতৃত্বে ২০১১ সালের ২ আগস্ট ‘সারাবেলা সব খবর’ স্লোগানে যাত্রা শুরু করে বিবার্তা২৪ডটনেট।


বিবার্তা/রবি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com