বর্তমানে চমৎকার সময় যাচ্ছে: হাসানুল হক ইনু
প্রকাশ : ০২ আগস্ট ২০১৯, ১৬:২৭
বর্তমানে চমৎকার সময় যাচ্ছে: হাসানুল হক ইনু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, সংবাদমাধ্যম সমাজের দর্পণ। তাকে সমাজ ও রাষ্ট্রের অসঙ্গতির বিরুদ্ধে কথা বলতে হবে। কেউই নিরপেক্ষ নয়, যার যার দল আছে। নিজস্ব মত আছে। তবে নীতির বাইরে যাওয়া কখনো উচিত নয়।


শুক্রবার (২ আগস্ট) বিকেলে রাজধানীর এলিফ্যান্ট রোডের দীপনপুরে বিবার্তা২৪ডটনেটের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিবার্তার সম্পাদক বাণী ইয়াসমিন হাসি। এতে বিশিষ্টজনেরা বক্তব্য দেন।



তিনি বলেন, দীর্ঘ ১০ বছর ধরে আমরা পরীক্ষা দিচ্ছি। পরীক্ষাটি হলো জঙ্গি, সন্ত্রাস, রাজাকাদের গর্তের ভেতর থেকে বের করা। ইতোমধ্যে সেটি করতেও আমরা সক্ষম হয়েছি।


বর্তমান চমৎকার সময়ের উল্লেখ করে তিনি বলেন, বর্তমান কিন্তু নষ্ট সময় নয়। গত ১০ বছরের থেকে চমৎকার সময়। জঙ্গি, আগুন সন্ত্রাস, রাজাকারদের বিরুদ্ধে তুমুল যুদ্ধ করে আমরা এমন চমৎকার সময়ে পৌঁছেছি।



এদিকে বিকাল সোয়া ৪টার দিকে অনুষ্ঠানে অতিথিরা কেক কেটে বিবার্তার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আবদুল কুদ্দুস, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজ প্রমুখ।



বিশিষ্ট সাংবাদিক বাণী ইয়াসমিন হাসির নেতৃত্বে ২০১১ সালের ২ আগস্ট ‘সারাবেলা সব খবর’ স্লোগানে যাত্রা শুরু করে বিবার্তা২৪ডটনেট।


বিবার্তা/রবি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com