‘সময় থাকতে কর্মীবান্ধবদের কাছে টানুন’
প্রকাশ : ২০ জুন ২০১৭, ২২:১৩
‘সময় থাকতে কর্মীবান্ধবদের কাছে টানুন’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাননীয় সংসদ সদস্যদের অনেকেই ক্ষমতার দাপটে এতোকাল বেহুশ ছিলেন। নিজের স্বার্থে তারা শেখ হাসিনাকেও অপমান করেছেন, স্থানীয় নির্বাচনে অনেকেই নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রার্থী দাড় করিয়ে নৌকাকে পরাজিত করেছেন। বঞ্চিত করেছেন পোড় খাওয়া নেতাকর্মীদের।


ত্যাগীদের দূরে সরিয়ে নিজেস্ব তোষামোদি বলয়ের ভিতরেই আবদ্ধ ছিলেন এতোকাল। হটাৎ আজ যখন শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন এলাকার তৃণমূলে যাচাইয়েই আগামী নির্বাচনে প্রার্থিতা নিশ্চিত হবে, তখন এদের হুশ ফিরেছে। এখন তারা এলাকায় যাচ্ছেন, অভিনয় করছেন। মিডিয়ায় আসছেন, সোশ্যাল মিডিয়ায় সস্তা প্রচারণা পেতে তারা একের পর এক হাস্যনাটক করছেন।


যাই হোক যেভাবেই হোক, এদের সুমতি হয়েছে। তারা আবার এমপি হওয়ার লোভে এসব করে চলেছেন। কিন্তু সুস্থ মস্তিষ্কের মানুষ ও সচেতন ভোটার যে সব বোঝে সে খেয়াল নাই। আরে মাননীয়, এসব বাদ দেন। এসব অভিনয়ে কাজ হবে না। বিগত বছরগুলোতে পোড় খাওয়া কর্মীদের যেভাবে লাঞ্ছিত করেছেন, যেভাবে অন্যের অনুসারীদের মামলা হামলা করে হয়রানি করেছেন তাদের ডাকেন। ক্ষমা চান, তাদের বুকে টানেন তাহলেই শেখ হাসিনার মান বাচবে।


অভিমানীদের অভিমান কিন্তু ভয়ংকর, এরা নিজেদের পুড়িয়ে আপনাকেও কিন্তু রাস্তায় নামিয়ে দেবে। সো সময় থাকতেই যারা কর্মীবান্ধব তাদের কাছে টানুন।


কামরুজ্জামান খান সুইটের ফেসবুক থেকে


বিবার্তা/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com