শিরোনাম
বেশি চুলকালে ইনফেকশন হওয়ার আশংকা থাকে
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৭, ১৬:৫০
বেশি চুলকালে ইনফেকশন হওয়ার আশংকা থাকে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আপনি অসচ্ছল, সাধারণ মধ্যবিত্ত, ডাল-ভাতে পেট চলে। এখন কোনো উপলক্ষে সামর্থ্যবান কোনো শুভাকাঙ্ক্ষী যদি চাইনিজ খাবার আমন্ত্রণ জানায়, আর আপনি ভদ্রতাসূচক তা গ্রহণ করেন, তাতে কোন মহাভারত অশুদ্ধ হয়ে গেল!


যতদূর জানি, হেলিকপ্টার ভাড়া করতে বড়জোর হাজার পঞ্চাশেক টাকা লাগে, যা ব্যয়ের সামর্থ্য বাংলাদেশের লাখ-লাখ লোকের রয়েছে। কেউ গাঁটের পয়সা খরচ করে ছাত্রলীগ সভাপতিকে আমন্ত্রণ জানিয়ে সময় বাঁচাতে হেলিকপ্টারে চড়ায়, তাতে ছাত্রলীগ সভাপতির কসুর কোথায়!


কারণ একটাই, ছাত্রলীগ! ছাত্রলীগের কোনো ইস্যুতে বেহুদা চুলকাইতে কিছু হাভাতে সুশীল আর সাংবাদিক কি যে মজা পায়! চুন থেকে পান খসলেই তিলকে তাল বানানোর ইতিহাস বহু পুরনো।


সামান্য হেলিকপ্টারে চড়ার মতো লেইম ইস্যু নিয়ে নিন্দা-সমালোচনার ঝড় তুলে ফেলছেন। এই ছেলেটা যখন ছাতা হাতে বৃষ্টি-বাদলে হাটু কাঁদা পানিতে হেঁটে নির্বাচনী প্রচারণাপত্র বিলি করে, অসহায় পথশিশুদের দায়িত্ব কাঁধে নেয়, শীতার্ত-বানভাসা মানুষের পাশে দাঁড়ায়, রক্ত দিয়ে পীড়িতদের জীবন বাঁচায় তখন তো বাহবা দিয়ে পিট চাপড়ে দেন না! তাই, এমন লেইম ইস্যুতে সমালোচনা করার নৈতিক অধিকার আপনাদের নেই!


শাসন করা তারই সাজে সোহাগ করে যে! একচোখা বিমাতাসুলভ আচরণ পরিহার করুন। ছাত্রলীগ নিয়ে অযথা চুলকানো বন্ধ করুন! বেশি চুলকালে কিন্তু চামড়া ছিলে ইনফেকশন হওয়ার আশংকা থাকে!


গোলাম রাব্বানির ফেসবুক থেকে


বিবার্তা/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com