শিরোনাম
আমলা সুরক্ষায় আমলাদের কি প্রাণন্তকর প্রচেষ্টা!
প্রকাশ : ২২ মে ২০২১, ২০:২২
আমলা সুরক্ষায় আমলাদের কি প্রাণন্তকর প্রচেষ্টা!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

অতিরিক্ত সচিব জেবুন্নেসাকে নিয়ে কোনরকম নেতিবাচক সংবাদ না করতে তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়কে চিঠি দিয়েছে স্বাস্থ্যমন্ত্রনালয়! ভাভাগো ভাভা! কি অবিশ্বাস্য ব্যতিক্রমী ইমিউনিটি!আমলা সুরক্ষায় আমলাদের কি প্রাণন্তকর প্রচেষ্টা!


তর্কের খাতিরে ধরে নিলাম,সাংবাদিক রোজিনা ইসলাম ইস্যূতে সাম্প্রতিককালে অতিরিক্ত সচিব জেবুন্নেসার বিরুদ্ধে যেসব খবর বেরিয়েছে সেগুলো অসত্য ও বানোয়াট।


কিন্তু প্রশ্ন হলো, যদি আমার আপনার মতো কোন সাধারন নাগরিকের বিরুদ্ধে কখনো ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় এমন করে অসত্য ও বানোয়াট খবর বের হয় তাখন কি আমরা এমন কোন ইমিউনিটি পাবো?!


রাষ্ট্র কি আমাকে বা আমাদেরকে সে নিশ্চয়তা দিতে পারে!? জেবুন্নেসা যেমন এই রাষ্ট্রের একজন নাগরিক আমিও তেমনি এই রাষ্ট্রের একজন নাগরিক। এই রাষ্ট্রকে আমিও নিয়মিত প্রতি বছর ট্যাক্স দিই। আমি যদি এমন কোন ইমিউনিটি না পায় তাহলে জেবুন্নেসা কেন পাবে!?


যে কারো সম্পর্কে অসত্য ও বানোয়াট খবর তৈরি ও প্রচার একটি গর্হিত অসামাজিক অপরাধ। এ ধরনের কাজ থেকে যে কারো বিরত থাকা উচিৎ, সেটাই একজন নাগরিকের সামাজিক দায়িত্ববোধের পরিচায়ক। তবে কোন আমলাকে রক্ষা করতে প্রচারমাধ্যমকে সতর্ক করে এমন চিঠি দেওয়ার আর কোন নজির এদেশে আছে কিনা আমার জানা নেই!


(আতিকুজ্জামান ফিলিপের ফেসবুক থেকে)


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com