একদল আদর্শহীন মানুষ সমাজটাকে নষ্ট করেছে
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২০, ২০:২৫
একদল আদর্শহীন মানুষ সমাজটাকে নষ্ট করেছে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

একদল লোভী, দূর্নীতিবাজ, ঘুষখোর, তদবিরবাজ, অর্থপাচারকারী ব্যাংকলুটেরা, মূল্যবোধহীন ও আদর্শহীন মানুষ সমাজটাকে নষ্ট করেছে।সেখানে চেছড়া মর্যাদাহীন ব্যক্তিত্বহীনরা কোরাস গায়।মর্যাদাবান সৎ মানুষদের দেখলে এসব সস্তারা গ্লানিতে পুড়ে।গুজব ছড়ায় মিথ্যাচার করে তৃপ্তিলাভ করে।একদল ধর্ষক বিকৃত পুরুষ জন্ম নেয়,একদল বেশ্যা ও তার দালাল তৈরি হয়।তৈরি হয় নির্দয় নিষ্টুর নরনারী।শরীরে মগজে এদের সাপের বিষ।


সমাজের সাহসী প্রতিবাদী ভালো মানুষদের ছোবল মারে সুযোগ পেলেই।বিপদে পড়লে এর বাড়ি ওর বাড়ি দৌঁড়ায়,এর ওর পায়ে ধরে।সমাজ থেকে রাজভিখিরি এরা।স্বার্থে কত কুৎসিত গর্তে নামে!


হিংস্র জানোয়ারের দল এরা। সব লুটে খেতে চায়।কেউ এগিয়ে যায় কেউ পরাজিত হয়ে।লজ্জা গ্লানিতে পুড়ে।আদর্শবানরা অসহায়, এদের কীর্তি দেখে।সৎ ভালো আদর্শিক মানুষরা সংগঠিত প্রতিবাদ বা কথা বলেনা।এই সুযোগে নষ্টদের হাতে যাওয়া সমাজে নষ্টদের একঘরে বয়কট করা যায়না।সকল বর্বর লোভী অসৎ বদমেজাজি নির্দয় নর-নারীদের ঘেন্না করতে হবে।


এরা শোষন করে আর মুখোশ পড়ে হাটে।আয়নায় কেউ নিজের চেহারা দেখেনা।প্রতারনা বিশ্বাসঘাতকতা এরা অন্যের সাথেই নয়,নিজের সাথেই করে।এরা সমাজ বিরোধী। আজন্ম সমাজ বিরোধীদের সাথেই চলাফেরা রুচিহীন।এই অপরাধীরা রাস্তা থেকে যেখানে সেখানে যতই সংঘবদ্ধ হোক মাথা নত করবোনা।


( পীর হাবিবুর রহমানের ফেসবুক থেকে)


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com