শিরোনাম
ইসলামী ব্যাংক-মিনিস্টার হাইটেক পার্কের চুক্তি স্বাক্ষর
প্রকাশ : ০২ মে ২০১৯, ১৯:২২
ইসলামী ব্যাংক-মিনিস্টার হাইটেক পার্কের চুক্তি স্বাক্ষর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের মধ্যে পণ্য ক্রয়ে ডিসকাউন্ট সুবিধা প্রদান সংক্রান্ত এক চুক্তি মঙ্গলবার ইসলামী ব্যাংক টাওয়ারে স্বাক্ষরিত হয়েছে।


ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম, এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা এবং মিনিস্টার হাইটেক পার্কের ম্যানেজিং ডাইরেক্টর দিলরুবা তনু’র উপস্থিতিতে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এবং মিনিস্টার হাইটেক পার্ক এর হেড অব কর্পোরেট সেলস মোহাম্মদ বদরুল আলম চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি স্বাক্ষর করেন।


চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের ভিসা ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড গ্রাহক এবং ব্যাংকের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ মিনিস্টার হাইটেক পার্কের সকল পণ্য ক্রয়ে ১৫% ডিসকাউন্ট সুবিধা পাবেন। অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জেকিউএম হাবিবুল্লাহ, মুহাম্মদ কায়সার আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী এবং মিনিস্টার হাইটেক পার্ক এর ডাইরেক্টর ফাইন্যান্স মো. মজিবুর রহমান, ডিভিশনাল ম্যানেজার মো. তৈয়বুর রহমান ও এফএম মাহফুজুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com