শিরোনাম
ইসলামী ব্যাংকের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভা
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৮, ২০:৪৩
ইসলামী ব্যাংকের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে এ সভা অনুষ্ঠিত হয়।


ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।


ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান ড. মো. জিল্লুর রহমান, পরিচালক প্রফেসর ডা. কাজী শহীদুল আলম, হেলাল আহমদ চৌধুরী, মোহাম্মদ হুমায়ুন কবির, এফসিএ, মো. জয়নাল আবেদীন, সৈয়দ আবু আসাদ ও মো. কামরুল হাসান এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া।


এসময় ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, তাহের আহমদ চৌধুরী ও হাসনে আলমসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রফেসর মো. নাজমুল হাসান প্রধান অতিথির ভাষণে বলেন, যেকোনো উন্নয়ন সূচকে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়। এই অবস্থান ধরে রেখে উন্নয়নকে এগিয়ে নিতে হবে। বাংলাদেশের অর্থনীতিতে ইসলামী ব্যাংকের অবদানের কথা উল্লেখ করে তিনি বলেন, জিডিপিতে ইসলামী ব্যাংক উল্লেখযোগ্য অবদান রাখছে। তিনি দেশের উন্নয়নে আরো বেশি অবদান রাখার জন্য কর্মকর্তাদের নিরলস কাজ করার আহ্বান জানান।


সভাপতির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে, মানুষের অর্থনৈতিক সামর্থ্য বাড়ছে, বাড়ছে আমাদের জিডিপি। উল্লেখযোগ্য পরিমাণে রিজার্ভ সঞ্চিত হয়েছে। এসবই স্বাধীনতার সুফল। তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে ইসলামী ব্যাংকের অর্জিত শক্তিকে আরো কার্যকর করতে হবে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com