শিরোনাম
রাজধানীতে নিটল-আয়াত আবাসন মেলা শুরু শনিবার
প্রকাশ : ০১ নভেম্বর ২০১৮, ১৭:৫৯
রাজধানীতে নিটল-আয়াত আবাসন মেলা শুরু শনিবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নিটল-আয়াত বাংলাদেশের মানুষের জন্য একটি আশীর্বাদ হয়ে এসেছে। এ সুযোগ সকলেরই গ্রহণ করা উচিত। বাংলাদেশের সব শ্রেণি-পেশার মানুষকে নিজের একটি বাড়ি করে দেয়ার লক্ষ্য নিয়ে ২০১৭ সালে যাত্রা শুরু করে নিটল-আয়াত প্রোপার্টিজ লিমিটেড।


প্রতিষ্ঠান খুব অল্প সময়েই মানুষের আস্থা অর্জন করে অর্ধ-শতাধিক গ্রাহককে সাথে নিয়ে এগিয়ে যাচ্ছে অভীষ্ট লক্ষ্যের দিকে। এই লক্ষ্যে যাতে আরো দ্রুত পৌঁছানো যায় সেটিকে কেন্দ্র করেই এবারের এই আবাসন মেলার আয়োজন।


বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মহাখালি নিটল সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নিটল-আয়াত আবাসন মেলা সম্পর্কে এসব কথা বলেন নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান, ভারত-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টিজের সভাপতি এফবিসিসিআইর সাবেক সভাপতি আবদুল মাতলুব আহমাদ।


সংবাদ সম্মেলনে মাতলুব আহমাদ বলেন, আগামী ৩ থেকে ৭ নভেম্বর পর্যন্ত আয়োজিত এই মেলায় থাকছে নানা রকম আকর্ষণীয় সুযোগ-সুবিধা যা আপনাকে নিয়ে যাবে আপনার স্বপ্নের খুব নিকটে। মাত্র ২০% ডাউনপেমেন্ট দিয়েই আপনি বুঝে নিতে পারবেন আপনার পছন্দের অ্যাপার্টমেন্টের চাবি। বাকি টাকা পরিশোধ করার জন্য থাকছে ২০ বছরে সর্বোচ্চ ২৪০টি কিস্তি। মেলায় বুকিং দিলেই থাকছে নেপাল ভ্রমণের সুযোগ।


তিনি বলেন, ২০ লাখ টাকা থেকে শুরু করে ৪ কোটি টাকা পর্যন্ত মূল্যের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট, দোকান, অফিস, গো-ডাউন থাকছে এই মেলায়। আপনি চাইলে নিজেও খুঁজে আনতে পারবেন আপনার পছন্দের অ্যাপার্টমেন্ট বা কমার্শিয়াল স্পেস। প্রায় সব ধরণের সুযোগ সুবিধা নিয়ে এ মেলা চলবে সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত।


আপনি যদি ডেভেলপার কোম্পানি হয়ে থাকেন তবে রেডি অ্যাপার্টমেন্ট বিক্রিও করতে পারবেন এখানে। নিজস্ব অ্যাপার্টমেন্ট নতুন কিংবা পুরাতন হলে সেটিও এই মেলায় নগদে কিনছে নিটল-আয়াত প্রপার্টিজ লিমিটেড।


নিটল-আয়াত প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল মারিব আহমাদ বলেন, গ্রাহকরা যেন ২০ বছরের কিস্তিতে তাৎক্ষণিক চাবি বুঝে নিতে পারে আর ডেভেলপার প্রতিষ্ঠান বা অ্যাপার্টমেন্ট মালিকরা যেন নিজেদের রেডি অ্যাপার্টমেন্ট নগদে বিক্রি করতে পারে সেজন্যই নিটল-আয়াত আবাসন মেলার আয়োজন।


প্রতিষ্ঠানটির পরিচালক রাজিয়া আহমাদ বলেন, দেশের মানুষের উচিত ভাড়া না দিয়ে বরং ভাড়া টাকায় নিজের একটি বাড়ি কিভাবে করা সম্ভব তা নিয়ে চিন্তা-ভাবনা করা, আর এজন্য নিটল-আয়াতই একমাত্র নির্ভরযোগ্য প্রতিষ্ঠান।


বিবার্তা/উজ্জ্বল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com