নতুন ঠিকানায় আইবিবিএল'র ফরেন এক্সচেঞ্জ কর্পোরেট শাখা
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৩
নতুন ঠিকানায় আইবিবিএল'র ফরেন এক্সচেঞ্জ কর্পোরেট শাখা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ফরেন এক্সচেঞ্জ কর্পোরেট শাখা রাজধানীর আকিজ চেম্বার, ৭৩ দিলকুশায় স্থানান্তর করা হয়েছে। মঙ্গলবার নতুন এই ঠিকানায় শাখার উদ্বোধন করা হয়।


এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।


ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর হাসনে আলম ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ফরেন এক্সচেঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মো. শহীদুল্লাহ।


এছাড়া গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য দেন ব্যবসায়ী জামাল উদ্দিন ও ওমর ফারুক। এ সময় ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তাহের আহমদ ও মো. ওবায়দুল হকসহ উর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, গ্রাহক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম বলেন, উন্নয়নশীল বাংলাদেশের অগ্রযাত্রায় ইসলামী ব্যাংক সরকারের উন্নয়ন সহযোগী হিসেবে কাজ করছে। দেশের বৃহৎ, মাঝারি ও ক্ষুদ্র শিল্পের বিকাশে এ ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করছে। গার্মেন্টস খাতে ইসলামী ব্যাংকই প্রথম বিনিয়োগ করে যার ফলে বিশ্ব বাজারে দেশের গার্মেন্টস সেক্টরের আজকের এই শক্তিশালী অবস্থান। শিল্পে বিনিয়োগের পাশাপাশি গ্রামীণ অর্থনীতিতেও ইসলামী ব্যাংকের অবদান অনস্বীকার্য।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com