শিরোনাম
টেকনাফে ইসলামী ব্যাংকের টাউন হল মিটিং অনুষ্ঠিত
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:১২
টেকনাফে ইসলামী ব্যাংকের টাউন হল মিটিং অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে ইসলামী ব্যাংকের সকল তফসিলি ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও সকল কর্মকর্তাদের অংশগ্রহণে লিড ব্যাংক পদ্ধতিতে ‘মানিলন্ডারিং অ্যান্ড কমবেটিং ফাইন্যান্সিং অফ টেরোরিজম’ শীর্ষক প্রথম টাউন হল মিটিং অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার স্থানীয় এক হোটেলে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর আয়োজন করে।


বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর, এশিয়া প্যাসিফিক গ্রুপ অন মানিলন্ডারিংয়ের (এপিজি) কো-চেয়ার এবং বিএফআইইউ প্রধান আবু হেনা মোহা. রাজী হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বাংলাদেশ ব্যাংকের জেনারেল ম্যানেজার ও বিএফআইইউয়ের অপারেশনাল হেড মো. জাকির হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মো. ইয়াহিয়া, আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ক্যামেলকো মোহাম্মদ জুবায়ের ওয়াফা এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ক্যামেলকো মো. মোস্তফা খায়ের।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিএফআইইউ এর ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শওকাতুল আলম। সভায় ‘কমবেটিং দি ফাইন্যান্সিং অফ টেরোরিজম অ্যান্ড আদার ফাইন্যান্সিয়াল ক্রাইমস-রোলস অব ব্যাংক’ বিষয়ে প্রবন্ধ উপস্থাপন করেন বিএফআইইউ এর জয়েন্ট ডাইরেক্টর মোহাম্মদ আব্দুর রব।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com