পলাশ ও মাধবদীতে ইসলামী ব্যাংকের চারা বিতরণ
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩০
পলাশ ও মাধবদীতে ইসলামী ব্যাংকের চারা বিতরণ
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

“সবুজে বাঁচি সবুজে বাঁচায়, নগর প্রাণ প্রকৃতি সাজাই” এই শ্লোগানে ইসলামী ব্যাংক পলাশ ও মাধবদী শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ ও বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।


সোমবার বিকেলে পলাশ উপজেলার খুদি মাহমুদ বালিকা উচ্চ বিদ্যালয়ে পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ ও বৃক্ষের চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের ঢাকা পূর্ব জোন প্রধান মোহাম্মদ উল্লাহ, প্রিন্সিপাল অফিসার আবুল কালাম আজাদ, পলাশ শাখা প্রধান মো. আবুল কাশেম, পলাশ উপজেলা কৃষি কর্মকর্তা মো. আমীরুল ইসলাম, গজারিয়া ইউপি চেয়ারম্যান বদরুদজ্জামান ভূঁইয়া, পলাশ উপজেলা উপ-সহকারী কর্মকর্তা মাহবুব আলম।


প্রকল্প কর্মকর্তা মো. শফিকুল ইসলাম মানিকের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক শরিফা চৌধুরী, প্রকল্প সহকারী কর্মকর্তা সফিকুল ইসলাম ও ইব্রাহিম খলিল।


এসময় পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় প্রায় ৫ হাজার সদস্যের মাঝে গাছের চারা বিতরণের উদ্বোধন করে কয়েকটি গাছের চারা রোপণ করা হয়।



অপরদিকে সোমবার সকালে মাধবদী পৌরসভা সম্মেলন কক্ষে ইসলামী ব্যাংক মাধবদী শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ ও বৃক্ষের চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার মেয়র মোশারফ হোসেন।


এসময় ইসলামী ব্যাংকের ঢাকা পূর্ব জোন প্রধান মোহাম্মদ উল্লাহ, প্রিন্সিপাল অফিসার আবুল কালাম আজাদ, মধাবদী শাখা প্রধান মো. গোলাম মোস্তফা, জেলা প্রাণী সম্পদ হাসপাতালের ভেটেনারী সার্জন ডা. বলরাম কুমার রায়, প্রকল্প কর্মকর্তা মো. মিজানুর রহমান ও সহকারী কর্মকর্তা সাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।


এসময় পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় প্রায় সারে ৫ হাজার সদস্যদের মাঝে গাছের চারা বিতরণের উদ্বোধন করা হয়।


বিবার্তা/রাসেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com